সাকিব ম্যাচের মোড় ঘুরিয়ে দিয়েছে

সোমবার, ৩১ অক্টোবর ২০২২ | ৪:২৭ অপরাহ্ণ

সাকিব ম্যাচের মোড় ঘুরিয়ে দিয়েছে
apps

নাটকীয়তায় ভরা বাংলাদেশ-জিম্বাবুয়ে ম্যাচে শেষ হাসি হেসেছে বংলাদেশ। খুব কাছে গিয়েও ম্যাচ হারতে হয়েছে জিম্বাবুয়েকে। তাই বাংলাদেশের উচ্ছ্বাসের বিপরীতে হতাশ জিম্বাবুয়ের ক্রিকেটাররা।

শেষ ওভারের শেষ বল ডট করে বাংলাদেশকে জয় এনে দিয়েছে মোসাদ্দেক সৈকত। তবে নাজমুল শান্তর ব্যাটে ভর করে ১৫০ রানের লড়াকু সংগ্রহ পায় বাংলাদেশ। আর অনবদ্য বোলিংয়ে ম্যাচ সেরার পুরষ্কার ওঠে পেসার তাসকিনের হাতে। তবে ম্যাচের মোড় ঘুড়িয়ে দিয়েছে ১৯ তম ওভারে সাকিবের করা রান আউট। শন উইলিয়ামস ও রায়ান বার্লের জুটিতে যখন ম্যাচ নিজেদের নিয়ন্ত্রণে নিচ্ছিলো জিম্বাবুয়ে ঠিক সেসময় সাকিবের সরাসরি থ্রোতে রান আউট হয়ে সাজঘরে ফিরে যান শন উইলিয়ামস। আর এই রান আউটই ম্যাচের মোড় ঘুড়িয়ে দিয়েছে বলেছেন জিম্বাবুয়ের অধিনায়ক ক্রেইগ এরভাইন।

ম্যাচ শেষে তিনি বলেন, ‘ম্যাচটা জেতার ভালো সুযোগ ছিল আমাদের। তবে বাংলাদেশ খুবই ভালো ফিল্ডিং করেছে সঙ্গে বোলিংটাও ভালো ছিল।

এরভাইন আরও বলেন, ‘প্রথমে ৪ উইকেট হারিয়ে ফেলার পর ঘুরে দাঁড়ানোটা সহজ ছিল না। সেখান থেকে উইলিয়ামস খুব ভালো ব্যাটিং করেছে। বার্লের সঙ্গে তার জুটিটা আমাদের জয়ের আশাও জাগিয়ে তুলেছিল। কিন্তু শেষ দিকে সাকিবের দারুণ ফিল্ডিং খেলাটা ঘুরিয়ে দিল।

Development by: webnewsdesign.com