আজমিরীগঞ্জ থানার বিট পুলিশিং সভা অব্যাহত

সমাজে নারী ধর্ষণ ও নির্যাতন প্রতিরোধে সচেতনতামুলক কর্মকান্ডে সবাইকে এগিয়ে আসার আহবান

শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১ | ৬:২৯ অপরাহ্ণ

সমাজে নারী ধর্ষণ ও নির্যাতন প্রতিরোধে সচেতনতামুলক কর্মকান্ডে সবাইকে এগিয়ে আসার আহবান
apps

“অস্ত্র ছেড়ে কলম ধরি, দাঙ্গামুক্ত সমাজ গড়ি” এই শ্লোগানে সম্প্রতি হবিগঞ্জ জেলার আজমিরীগঞ্জ থানার বিভিন্ন ইউনিয়ন নিয়ে বিট পুলিশিং সভা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। আজমিরীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূরুল ইসলামের সভাপতিত্বে এসব সভা অনুষ্ঠিত হয়।

সভায় বক্তারা দাঙ্গা, সন্ত্রাস, পারিবারিক নির্যাতন, সহিংসতা বাল্যবিবাহ, ইভটিজিং যৌতুক জুয়া, মাদক, প্রযুক্তির অপব্যবহারের কুফল সম্পর্কে জনসাধারনের মাঝে সচেতনতা মুলক বক্তব্য প্রদান করেন। এ সময় বিট পুলিশিং সভায় বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান, মেম্বার, রাজনৈতিক নেতৃবৃন্দ, সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ, প্রেসক্লাবের সাংবাদিক বৃন্দ, ব্যবসায়ী নেতৃবৃন্দ ও সুশীল সমাজের নেতৃবৃন্দসহ এলাকার বিশিষ্ট মুরব্বীবৃন্দ উপস্থিত ছিলেন।

সভায় বর্তমান সময়ে দেশে নারী ধর্ষণ ও নারী নির্যাতনের বিভিন্ন চিত্র তুলে ধরে বক্তরা আরো বলেন, ধর্ষণ ও নির্যাতন রোধে আইন শৃঙ্খলা বাহিনীর পাশাপাশি সমাজের সকল শ্রেনী-পেশার মানুষের নিজ নিজ অবস্থান থেকে সমাজে নারী ধর্ষণ ও নির্যাতন প্রতিরোধে সচেতনতামুলক কর্মকান্ডে এগিয়ে আসতে হবে, সকলের সম্মেলিত প্রচেষ্টায়ই সমাজে ধর্ষণ এবং নির্যাতনের মতো কালব্যাধি সমাজ থেকে বিতারিত করা সম্ভব হবে।

আলোচনা সভায় আজমিরীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূরুল ইসলাম মাদকদ্রব্য, ইভজেটিং, বাল্যবিবাহ প্রতিরোধ ও দাঙ্গা-হাঙ্গামাসহ আজমিরীগঞ্জ উপজেলার সার্বিক বিষয়ে জনগণের সহযোগিতা কামনা করেন।

Development by: webnewsdesign.com