সত্যিই কী দুই সারাকে ভুলে এখন শুভমনের মনে রিধিমা?

রবিবার, ০২ জুন ২০২৪ | ১২:০০ অপরাহ্ণ

সত্যিই কী দুই সারাকে ভুলে এখন শুভমনের মনে রিধিমা?
apps

হঠাৎ গুঞ্জন উঠেছে ভারতীয় দলের জনপ্রিয় ক্রিকেটার শুভমান গিল নাকি বিয়ে করছেন। সঙ্গে রটে গেল সারা আলি খান বা সারা তেন্ডুলকর নয়, শুভমানের পাত্রী বলিউডের আরেক অভিনেত্রী রিধিমা পণ্ডিত। এমনকী, গুঞ্জনে এসেছে পাত্র-পাত্রীর পরিবার এই বিয়েতে নাকি সম্মতি দিয়েছেন। আগামী ডিসেম্বরেই হয়তো বিয়ে করবেন শুভমান ও রিধিমা! তাই প্রশ্ন উঠেছে তাহলে কী সত্যিই দুই সারাকে ভুলে এখন শুভমানের মনে রিধিমা?

এই গুঞ্জনের উত্তর নিজেই দিলেন অভিনেত্রী রিধিমা নিজেই। সংবাদমাধ্যমকে স্পষ্ট তিনি জানালেন, ‘আজকে সকাল থেকেই শুভেচ্ছার বন্যায় ভাসছি। সবাই আমাকে বিয়ের শুভেচ্ছা জানাচ্ছেন। প্রথমে ব্যাপারটা বুঝিনি। পরে যখন এই গুঞ্জনের খবর পেলাম, তখন মনে হল এবার মুখ খোলা উচিত।’

রিধিমা বলেন, ‘আমি শুভমানকে চিনিই না। কখনও আমাদের দেখাও হয়নি। কীভাবে এখবর রটল, বুঝতে পারছি না। আমি একেবারেই সিঙ্গেল। অবশ্যই বিয়ে করতে চাই। তবে শুভমানের সঙ্গে নয়। শুভমানের সঙ্গে আমার নাম জুড়ে যেটা রটেছে, সেটা ভুয়া।’ এমনকী, এই নিয়ে নিজের অবস্থান স্পষ্ট করে ইনস্টাগ্রামে লম্বা পোস্টও করছেন রিধিমা।
উল্লেখ্য, ১৯৯০ সালে জন্ম নেওয়া ঋদ্ধিমা প্রায় ৯ বছরের বড় শুভমানের চেয়ে। তিনি নাগিনের সপ্তম সিজন থেকেই টিভিতে অভিষেক করেছেন। বিগবস ওটিটির প্রথম সিজনেও দেখা গেছে তাকে। এছাড়াও ‘বহু হামারি রজনীকান্ত’ ও ‘খতরা খতরা খতরা’র মতো টেলিভিশন শো-য়েও দেখা গেছে তাকে। এই মুহূর্তে তিনি ব্যস্ত ধারাবাহিক নিয়ে। ওদিকে শুভমানও ব্যস্ত বিশ্বকাপ নিয়ে।

Development by: webnewsdesign.com