সজীব ওয়াজেদ জয়ের ৫২তম জন্মদিন পালিত

রবিবার, ৩১ জুলাই ২০২২ | ৫:৪৯ অপরাহ্ণ

সজীব ওয়াজেদ জয়ের ৫২তম জন্মদিন পালিত
apps

প্রধানমন্ত্রী শেখ হাসিনার তথ্য ও যোগাযোগ উপদেষ্টা সজীব ওয়াজেদ জয় বঙ্গবন্ধু ও বাংলাদেশের প্রতিচ্ছবি। যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসে সজীব ওয়াজেদ জয়ের ৫২তম জন্মদিন উপলক্ষে আলোচনাসভায় বক্তারা এ মন্তব্য করেন।

ডিজিটাল বাংলাদেশের নেপথ্যের নায়ক, তথ্যপ্রযুক্তিবিদ সজীব ওয়াজেদ জয়ের ৫২তম জন্মদিন উদ্‌যাপনে লস অ্যাঞ্জেলেসে আলোচনাসভার আয়োজন করা হয়। ক্যালিফোর্নিয়া যুবলীগ আয়োজিত এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সমকাল পত্রিকার প্রয়াত সম্পাদক গোলাম সারওয়ারের ছেলে ও বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কমিটির কার্যনির্বাহী সদস্য গোলাম শাহরিয়ার রন্জু।তিনি বলেন, ডিজিটাল ও স্মার্ট বাংলাদেশের রূপকার তরুণ রাজনীতিবিদ সজীব ওয়াজেদ জয়ের হাত ধরে অচিরেই বাংলাদেশ একটি উন্নত সমৃদ্ধ রাষ্ট্র হিসেবে বিশ্বে মর্যাদার আসন লাভ করবে।

শুক্রবার (২৯ জুলাই) সন্ধ্যায় শালিমার মিলনায়তনে অনুষ্ঠিত আয়োজনে বিশেষ অতিথি হিসেবে হাসান রেজা খান, মিয়া নাইম হাবিব, তৌফিক ছোলেমান খান তুহিনসহ অন্যরা বক্তৃতা করেন।সজীব ওয়াজেদ জয় একজন বাংলাদেশি আইসিটি পরামর্শক এবং রাজনৈতিক ব্যক্তিত্ব। তিনি বাংলাদেশের বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছেলে এবং বাংলাদেশের জাতির জনক শেখ মুজিবুর রহমানের দৌহিত্র। তিনি ২৭ জুলাই ১৯৭১ সালে, বাংলাদেশের স্বাধীনতা যুদ্ধ চলাকালে জন্ম নেন। তার বাবা এম এ ওয়াজেদ মিয়া ছিলেন একজন খ্যাতনামা পরমাণুবিজ্ঞানী।অনুষ্ঠান শেষে জন্মদিনের কেক কাটা হয় এবং সজীব ওয়াজেদ জয়ের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনায় বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়।

Development by: webnewsdesign.com