‘সংবাদ সম্মেলনে শিক্ষক ফরহাদ আমাকে হেয় প্রতিপন্ন করতে একটি মহল ষড়যন্ত্র করছে’

বৃহস্পতিবার, ২৪ ডিসেম্বর ২০২০ | ৩:১৫ অপরাহ্ণ

‘সংবাদ সম্মেলনে শিক্ষক ফরহাদ আমাকে হেয় প্রতিপন্ন করতে একটি মহল ষড়যন্ত্র করছে’
apps

আমাকে সামাজিকভাবে হেয় প্রতিপন্ন করতে ও আমার মান সম্মান ক্ষুন্ন করতে একটি কুচক্রি মহল আমার বিরুদ্ধে অপপ্রচারে লিপ্ত রয়েছে। তারা আমাকে জড়িয়ে মিথ্যা উদ্দেশ্য প্রনোদিত ও ষড়যন্ত্রমূলকভাবে একটি মামলা দিয়ে অযথা আমাকে হয়রানি করার চেষ্টা চালাচ্ছে। বৃহস্পতিবার (ডিসেম্বর) সকালে নাগরপুর প্রেসক্লাবে আয়োজিত এক সংবাদ সম্মেলনে পচাসারটিয়া মেহের আলী খান উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও নাগরপুর উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি মো. ফরহাদ হোসেন এ মন্তব্য করেন।

তিনি সংবাদ সম্মেলনে নিজেকে নির্দোষ দাবি করে বলেন, আমি ষড়যন্ত্রের শিকার। আমাকে জড়িয়ে নোংরা রাজনীতি করা হচ্ছে বলেও দাবী করেন তিনি। সংবাদ সম্মেলনে তিনি আরো বলেন ইতোমধ্যে মামলার বাদী (ভিকটিম) মর্জিনা তার ভুল বুঝতে পেরে তিনি তার মামলা প্রত্যাহার করে নিয়েছেন। এ সময় সংবাদ সম্মেলনে উপস্থিত মামলার বাদী মর্জিনা আক্তার বলেন, নিজেদের মধ্যে ভুল বোঝাবুঝির অবসান ঘটায় মামলা প্রত্যাহার করে নিয়েছি।

এ ঘটনায় প্রধান শিক্ষক ফরহাদ হোসেনের কোন দোষ নেই বলেও তিনি দাবী করেন। সংবাদ সম্মেলনে অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন, উপজেলার এস টি আই উচ্চ বিদ্যালয়ের সহকারি প্রধান শিক্ষক মো.হুমায়ুন কবীর, মো.সাকিম মিয়া, শেফু মোল্লা প্রমুখ।

Development by: webnewsdesign.com