শ্রীমঙ্গল পৌরসভা পরিদর্শনে জেলা প্রশাসক

মঙ্গলবার, ১৪ জুন ২০২২ | ৬:১৯ অপরাহ্ণ

শ্রীমঙ্গল পৌরসভা পরিদর্শনে জেলা প্রশাসক
apps

পর্যটন নগরী মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল পৌরসভা পরিদর্শনে মৌলভীবাজারের জেলা প্রশাসক মীর নাহিদ আহসান।মঙ্গলবার (১৪ জুন) দুপুরে জেলা প্রশাসক মীর নাহিদ আহসান শ্রীমঙ্গল পৌরসভায় এসে পৌঁছালে তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান, পৌরসভার মেয়র মো. মহসিন মিয়া মধু।

পরে পৌর মেয়রের কার্যালয়ে আলোচনা সভায় অংশ নিয়ে পৌরসভার বিভিন্ন ধরনের উন্নয়নমূলক কার্যক্রমের প্রশংসা করেন জেলা প্রশাসক। এছাড়াও এসময় তিনি পৌরসভার পরিদর্শন ও কার্যক্রম বইয়ে স্বাক্ষর করেন।

পৌরসভার মেয়র মো. মহসিন মিয়া মধু পৌরবাসীর দীর্ঘদিনের দাবি ময়লার ভাগাড়ের অপসারণ নিয়ে জেলা প্রশাসকের সাথে আলোচনা করেন। এ সময় মেয়র বলেন, কলেজ রোড থেকে ময়লার ভাগাড় অপসারণ করতে পৌরসভার পক্ষ থেকে সদর ইউনিয়নের জেটি রোডের হাওর এলাকায় জায়গায় কেনা হয়েছে। সেখানে ময়লা ফেলতে পৌরসভাকে বাধাগ্রস্ত করার জন্য কিছু মানুষ কোর্টে মামলা করেছে। বিষয়টি দ্রুত সমাধানের জন্য জেলা প্রশাসকের হস্তক্ষেপ কামনা করেন মেয়র মহসিন মিয়া মধু।

জেলা প্রশাসক মীর নাহিদ আহসান বলেন, শ্রীমঙ্গল সারাদেশে বেশ সুপরিচিত। পর্যটন নগরী হিসেবে শ্রীমঙ্গল একটি গুরুত্বপূর্ণ উপজেলা। এ উপজেলা নিয়ে সরকার নানামুখী উন্নয়নের কথা ভাবছে। তাই জেলা প্রশাসক হিসেবে ময়লার ভাগাড় অপসারণ, পৌরসভার সৌন্দর্যবর্ধন ও পৌর এলাকার পরিবেশ রক্ষায় যে ধরনের সহযোগিতা প্রয়োজন তা তিনি গুরুত্বের সাথে করবেন বলে আশ্বাস প্রদান করেন।

এ সময় উপস্থিত ছিলেন, শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী কর্মকর্তা আলী রাজিব মাহমুদ মিঠুন, সহকারী কমিশনার (ভূমি) সন্দ্বীপ তালুকদার, শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ মো. শামীম অর রশীদ তালুকদার, পৌরসভার নির্বাহী প্রকৌশলী মো. জহিরুল ইসলাম, পৌর কাউন্সিলর মীর এম এ সালাম, ছাদ উদ্দিন, আলকাছ মিয়া, হানিফ চৌধুরী, জাহাঙ্গীর আলম সোহাগ, মসুদুর রহমান মসুদ সহ পৌরসভার বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা বৃন্দ।

Development by: webnewsdesign.com