শ্রীমঙ্গল উপজেলা পরিষদের উপ-নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীদের প্রতিক বরাদ্দ

সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১ | ৪:৫৬ অপরাহ্ণ

শ্রীমঙ্গল উপজেলা পরিষদের উপ-নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীদের প্রতিক বরাদ্দ
apps

মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে উপ-নির্বাচনে ৪ প্রার্থীর মধ্যে ভোটের লড়াই হবে। সোমবার (২০ সেপ্টেম্বর) শ্রীমঙ্গল উপজেলা নির্বাচন কর্মকর্তা ও জেলা নির্বাচন অফিসার মোহাম্মদ আলমগীর হোসেন ৪ প্রার্থীর প্রতিক বরাদ্দ করেন।

বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত প্রার্থী শ্রীমঙ্গল সদর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের কোষাধ্যক্ষ ভানুলাল রায় পেয়েছেন নৌকা, জাতীয় পার্টি মনোনীত প্রার্থী মৌলভীবাজার জেলা জাতীয় পার্টির আহ্বায়ক কমিটির সদস্য মিজানুর রব পেয়েছেন লাঙ্গল, সদ্য সাবেক ভাইস চেয়ারম্যান ও উপজেলা শ্রমিক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক প্রেমসাগর হাজরা পেয়েছেন আনারস ও উপজেলা কৃষকলীগের সভাপতি ও শ্রীমঙ্গল সদর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আফজল হক পেয়েছেন ঘোড়া প্রতিক।

সোমবার সকাল থেকেই উৎসবমুখর পরিবেশে প্রতিক বরাদ্দ করা হয়।

শ্রীমঙ্গল উপজেলা নির্বাচন অফিসার তপন জ্যোতি অসীম জানান, ৪ জন প্রার্থীর মধ্যে যাচাই বাছাই শেষে চূড়ান্ত প্রার্থীদের প্রতিক বরাদ্দ করা হয়।

উল্লেখ্য, গত ২১ মে শ্রীমঙ্গল উপজেলা পরিষদের চেয়ারম্যান রনধীর কুমার দেবের মৃত্যুতে এই পদটি শূন্য হয়। আগামী ৭ অক্টোবর এই পদে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

এদিকে আগামী ৭ অক্টোবর অনুষ্ঠিতব্য নির্বাচনে, এই উপজেলায় মোট ভোটার ২ লাখ ৩৩ হাজার ৯১৭ জন। এর মধ্যে পুরুষ ভোটার ১ লাখ ১৮ হাজার ১৯৬ ও নারী ভোটার ১ লাখ ১৫ হাজার ৭২১ জন।

Development by: webnewsdesign.com