শ্রীমঙ্গলে ২৪ ঘন্টার মধ্যে টমটম চালক খয়ের এর খুনী গ্রেফতার

বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪ | ৬:৩১ অপরাহ্ণ

শ্রীমঙ্গলে ২৪ ঘন্টার মধ্যে টমটম চালক খয়ের এর খুনী গ্রেফতার
apps

শ্রীমঙ্গল থানা পুলিশের বিশেষ অভিযানে টমটম চালকের লাশ পাওয়ার ২৪ ঘন্টার মধ্যে হত্যাকান্ডে জড়িত রুবেল আহমেদ সাগর ওরফে জসিম (৩০) নামে একজনকে গ্রেফতার করা হয়েছে।

মঙ্গলবার (১৫ অক্টোবর) বিকেলে শ্রীমঙ্গল থানা এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

মঙ্গলবার সকালে শ্রীমঙ্গলের কালিঘাট চা বাগান এলাকা থেকে আবুল খয়ের নামে এক টমটম চালকের রক্তাক্ত লাশ উদ্ধার করে পুলিশ। পরবর্তীতে ঘটনার দিনই তথ্য প্রযুক্তির সহায়তায় রুবেল আহমেদ সাগর ওরফে জসিমকে গ্রেফতার করা হয়।

শ্রীমঙ্গল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আমিনুল জানান, ‘আমাদের গোপন সোর্স এবং তথ্য প্রযুক্তির সহায়তায় গতকাল বিকেলেই জসিমকে আটক করি। আটকের পর তাকে জিজ্ঞাসাবাদের এক পর্য়ায়ে সে তার ৩/৪ জন সহযোগী মিলে টমটম চালক আবুল খয়েরকে হত্যার কথা স্বীকার করে।

গ্রেফতারকৃত জসিমসহ আরও ৩/৪ জন গত ১৪ অক্টোবর রাত আনুমানিক ০৯ টার সময় ভিকটিম আবুল খয়েরকে অটোরিকসাসহ কালিঘাট চা বাগানে নিয়ে যায় এবং ভিকটিমের মিনি টমটম (মিশুক) ছিনিয়ে নেওয়ার চেষ্টা করলে ভিকটিম তাদেরকে বাধা দিলে তারা ধারালো চাকু দিয়ে ভিকটিমের শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে। ঘাতকদের ধারালো চাকুর আঘাতে ভিকটিম মারা গেলে তারা ভিকটিমের অটোরিকসা নিয়ে চলে যায়।

ঘাতকরা ভিকটিমের পরিচিত হওয়ায় এবং অটোরিকসা ছিনতাই করার সময় ভিকটিম তাদেরকে চিনতে পারায় ভিকটিমকে হত্যা করা হয় বলে মামলার তদন্তকারী অফিসার এসআই তৌকির আহমেদ জানান।

১৬ অক্টোবর বুধবার ভোরে গ্রেফতারকৃত জসিমের বসতঘরে অভিযান চালিয়ে হত্যাকাণ্ডের সময় ঘাতকের ব্যবহৃত রক্তের দাগ লেগে থাকা একটি প্যান্ট এবং একটি বেগুনী রংয়ের গোলগলা গেঞ্জি জব্দ করা হয়। মামলার ঘটনায় জড়িত অন্যান্য আসামিদের গ্রেফতারের জন্য অভিযান অব্যাহত রয়েছে।

Development by: webnewsdesign.com