শ্রীমঙ্গলে সাতগাঁও বাজার ব্যবস্হাপনা কমিটির নির্বাচন সম্পন্ন

মঙ্গলবার, ২১ মার্চ ২০২৩ | ৮:৫৭ অপরাহ্ণ

শ্রীমঙ্গলে সাতগাঁও বাজার ব্যবস্হাপনা কমিটির নির্বাচন সম্পন্ন
শ্রীমঙ্গলে সাতগাঁও বাজার ব্যবস্হাপনা কমিটির নির্বাচন সম্পন্ন
apps

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে উপজেলার সাতগাঁও বাজার ব্যবস্থাপনা কমিটির নির্বাচন-২০২৩ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (২১ মার্চ) দিনব্যাপী শান্তিপূর্ণভাবে এই নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে ২ জন প্রার্থী সাধারণ সম্পাদক পদে প্রতিদ্বন্ধীতা করছেন। তারা হলেন খলিলুর রহমান আলমগীর, হাজী ফরিদুল ইসলাম নানু।

নির্বাচন শেষে গণনার ফলাফলে খলিলুর রহমান আলমগীর ছাতা মার্কায় ১৮৫ ভোট পেয়ে সাধারণ সম্পাদক নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী হাজী ফরিদুল ইসলাম নানু চেয়ার মার্কায় ১১৯ ভোট পেয়ে পরাজিত হন।
অপর দিকে সদস্য পদে ১০৭ জন ভোটার তাদের পছন্দের প্রার্থীকে নির্বাচিত করেছেন। নির্বাচনে ৬ জন প্রার্থী প্রতিদ্বন্ধিতা করছেন। এই ৬ জনের মধ্যে ২ জন প্রার্থী সদস্য পদে নির্বাচিত হয়েছেন। তারা হলেন মো. তাহের, ফুটবল প্রতিক নিয়ে তিনি ৪৪ ভোট ও মো. আহমদ, মোরগ প্রতিক নিয়ে তিনি ৪০ ভোট পেয়ে নির্বাচিত হন।

নির্বাচন সুষ্ঠ ও শান্তিপূর্নভাবে সম্পন্ন করতে নির্বাচনী কেন্দ্রে ছিলেন ভুনবীর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও পদাধিকারবলে সাতগাঁও বাজার ব্যবস্থাপনা কমিটির সভাপতি আব্দুর রসিদ তালুকদার। এছাড়াও কাতার প্রবাসী, বিশিষ্ট সমাজসেবক ছায়েদ আলী, ভুনবীর ইউনিয়ন পরিষদের সদস্য মোহাম্মদ আলী, নিয়াজ ইকবাল মাসুদ, বেলাল আহমেদ, রাসেন্দ্র কুমার দত্ত, উপস্থিত ছিলেন।

ভোট গণনা ও ফলাফল ঘোষণার সময় উপস্থিত ছিলেন, ভুনবীর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সুব্রত দেব, ভুনবীর ইউনিয়নের ৮ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি হাজী মো. আবুল কাশেম ভূঁইয়া, সাধারণ সম্পাদক আরজত আলী সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

Development by: webnewsdesign.com