শ্রীমঙ্গলে নূর’স ফাউন্ডেশনের উদ্যোগে হতদরিদ্রদের মাঝে ঈদ উপহার বিতরণ

শুক্রবার, ২২ এপ্রিল ২০২২ | ১১:১৪ অপরাহ্ণ

শ্রীমঙ্গলে নূর’স ফাউন্ডেশনের উদ্যোগে হতদরিদ্রদের মাঝে ঈদ উপহার বিতরণ
apps

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে আর্তমানবতার কল্যাণে নিয়োজিত সামাজিক সংগঠন নূর’স ফাউন্ডেশন ইউ’কে অ্যান্ড বিডি’র উদ্যোগে উপজেলার বিভিন্ন গ্রামের হতদরিদ্র ৭৫টি পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ করা হয়েছে।

শুক্রবার (২২ এপ্রিল ) বিকেল সাড়ে ৩টায় শহরের ভানুগাছ রোডস্থ জেলা পরিষদ অডিটোরিয়ামে এসব ঈদ সামগ্রী উপহার হিসেবে বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, শ্রীমঙ্গলের সহকারী কমিশনার (ভূমি) সন্দ্বীপ তালুকদার।

এ সময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন, শ্রীমঙ্গল প্রেসক্লাবের ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক সাংবাদিক মামুন আহমেদ, বাংলাদেশ বুলেটিনের শ্রীমঙ্গল প্রতিনিধি আতাউর রহমান কাজল, প্রতিদিনের সংবাদ এর শ্রীমঙ্গল প্রতিনিধি আব্দুস শুকুর, নূর’স ফাউন্ডেশন ইউ’কে অ্যান্ড বিডি বাংলাদেশের প্রধান সমন্বয়ক কে এস এম আরিফুল ইসলাম, সহকারী সমন্বয়ক রুমন আহমেদ চৌধুরীর,পর্যটন সেবা সংস্থার সহ-সভাপতি খালেদ হোসেন সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ এবং বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

আয়োজকরা জানান, নুর’স ফাউন্ডেশন ইউ’কে অ্যান্ড বিডি চেয়ারম্যান শেখ মো. আব্দুর নূর তার নিজ অর্থায়নে প্রতি রমজান মাসে দরিদ্র অসহায় মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করেন। তারই ধারাবাহিকতায় এবারও তিনি সামর্থ্য অনুযায়ী উপজেলার ৭৫টি পরিবারের মাঝে ঈদ উপহার হিসেবে চাল, ডাল, আলু, পেঁয়াজ এবং সয়াবিন তেল বিতরণ করেছেন।

Development by: webnewsdesign.com