শ্রীমঙ্গলে দুটি কাভার্ডভ্যানের সংঘর্ষে নিহত ১

মঙ্গলবার, ১৪ জুন ২০২২ | ৭:২৪ অপরাহ্ণ

শ্রীমঙ্গলে দুটি কাভার্ডভ্যানের সংঘর্ষে নিহত ১
apps

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে হবিগঞ্জ রোডের হাবিব মার্কেটের সামনে দাঁড়িয়ে থাকা কাভার্ডভ্যানকে পেছন থেকে আসা আরেকটি কাভার্ডভ্যান সজোরে ধাক্কা দিলে এ দূর্ঘটনা ঘটে। এতে পেছন থেকে আসা কাভার্ডভ্যানের চালক ঘটনাস্থলেই নিহত হন।

সোমবার ১৩ জুন দিবাগত রাতে শ্রীমঙ্গল হবিগঞ্জ রোডের হাবিব মার্কেটের বাম পাশে ঢাকা মেট্রো -ট ১৩ – ৫৩ ৯৯ কাভার্ডভ্যান গাড়িটি চানাচুর আনলোড করার জন্য দাঁড়ালে পেছন থেকে আসা নিউ মধুমতি কাভার্ড ভ্যান ঢাকা মেট্রো ট ২৪ – ৫৬৮২ এই কাভার্ডভ্যান টিকে সজোরে ধাক্কা দেয়। এতে মধুমতি কাভার্ডভ্যানের চালক লোকমান হোসেন ঘটনাস্থলেই মারা যান।

খবর পেয়ে শ্রীমঙ্গল ফায়ার সার্ভিস ও শ্রীমঙ্গল থানা পুলিশসহ স্থানীয়রা নিউ মধুমতি ট্রান্সপোট কাভার্ড ভ্যানটির চালক লোকমানকে ফায়ার সার্ভিসের লোক জন গাড়ির দরজা কেটে উদ্ধার করেন।উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে জরুরী বিভাগের কর্তব্যরত ডাক্তার শারমিন আক্তার তাকে মৃত ঘোষণা করেন।

নিহত চালকের ব্যবহৃত ফোন ও মানিব্যাগে থাকা পরিচয়পত্র দেখে তার ঠিকানা সনাক্ত করা হয়েছে।শ্রীমঙ্গল থানার এস আই রাকিবুল হাসান জানান, আমরা খবর পেয়ে এসে আহত চালককে মুমুর্ষ অবস্থায় উদ্ধার করে দ্রুত শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করি। হাসপাতালে নিয়ে গেলে জরুরী বিভাগের ডাক্তার শারমিন চালককে মৃত ঘোষণা করেন।

শ্রীমঙ্গল থানার উপ পুলিশ পরিদর্শক মোঃ আলাউদ্দিন মরদেহটির ছুরতহাল প্রতিবেদন তৈরি করে লাশ মৌলভীবাজার মর্গে পাঠানো হবে বলে জানান। নিহতের পরিবারের লোকজন শ্রীমঙ্গলের উদ্দেশ্যে রওয়ানা দিয়েছেন বলে জানা গেছে।

Development by: webnewsdesign.com