শেরপুরের সীমান্ত ঝিনাইগাতীতে ফেনসিডিল উদ্ধার

রবিবার, ১২ মার্চ ২০২৩ | ৭:৩৫ অপরাহ্ণ

শেরপুরের সীমান্ত ঝিনাইগাতীতে ফেনসিডিল উদ্ধার
শেরপুরের সীমান্ত ঝিনাইগাতীতে ফেনসিডিল উদ্ধার
apps

শেরপুরের সীমান্ত উপজেলা ঝিনাইগাতীতে ২৯৮ বোতল ফেনসিডিলসহ একটি প্রাইভেটকার জব্দ করেছে ওই থানার পুলিশ। রবিবার ভোরে উপজেলার কদমতলী বাজার এলাকা থেকে এসব উদ্ধার করা হয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে দুষ্কৃতিকারীরা গাড়ী রেখেই পালিয়ে যায়। ফলে কাউকে আটক করা যায়নি।

থানা পুলিশ সূত্রে জানা গেছে, রবিবার ভোরের দিকে ঝিনাইগাতী বাজার থেকে শেরপুরগামী একটি প্রাইভেটকার ও আরোহীদের কর্তব্যরত পুলিশ সদস্যদের সন্দেহ হয়। এ সময় বাজারে কর্তব্যরত পুলিশের এসআই মাসুদ রানা ও এএসআই আতিক প্রাইভেটকারটিকে সিগন্যাল দিলে গাড়ীটি দ্রুতগতিতে শেরপুরের দিকে যেতে থাকে। পুলিশ সদস্যরা প্রাইভেটকারটিকে আটক করতে ধাওয়া করলে তিনানী বাজার হয়ে কদমতলী বাজারে গিয়ে পাশের একটি সড়কে প্রাইভেটকারটি রেখে চালকসহ আরোহীরা পালিয়ে যেতে সক্ষম হয়। এ সময় প্রাইভেটকারের পিছনের অংশে ১২টি প্যাকেট থেকে ২৯৮ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুল আলম ভূঁইয়া বলেন, এ ঘটনায় থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। এ ঘটনায় জড়িতদের আটকের চেষ্টা চলছে। গাড়ীর নাম্বার দিয়ে মালিকের নাম ঠিকানা বের করার চেষ্টা চলছে বলে জানিয়েছেন ওসি মনিরুল।

Development by: webnewsdesign.com