শেখ হাসিনা সরকার দেশের উন্নয়নে কাজ করছে: রবিন খান

সোমবার, ২১ ডিসেম্বর ২০২০ | ৯:১১ অপরাহ্ণ

শেখ হাসিনা সরকার দেশের উন্নয়নে কাজ করছে: রবিন খান
apps

বগুড়া পৌর আওয়ামী লীগের সভাপতি ও গাবতলী উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব রফি নেওয়াজ খান রবিন বলেছেন আওয়ামী লীগ সরকার তথা বঙ্গবন্ধু কন্যা জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের উন্নয়নে এবং মানুষের কল্যাণে কাজ করছে। তিনি বলেন, আওয়ামী লীগ যত দিন ক্ষমতায় থাকবে দেশ উন্নয়নের জোয়ারে ভাসছে।

এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আসন্ন বগুড়া পৌরসভা নির্বাচনে দলীয় মনোনীত প্রার্থীর পক্ষে ঐক্যবদ্ধ হতে হবে। সকলকে দলীয় ছাতার নিচে সঙ্ঘবদ্ধ হয়ে কাজ আহবান জানান। তিনি আরো বলেন এই সরকারের আমলে বাংলার মানুষকে আর না খেয়ে মরতে হয়না।

সোমবার (২১ ডিসেম্বর) বগুড়া পৌর আওয়ামী লীগের ২০নং ওয়ার্ড শাখার ও সহযোগি সংগঠনের উদ্যোগে নাটাইপাড়ায় কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এই কথাগুলো বলেন।

ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি কামরুজ্জামান রতনের সভাপতিত্বে সাধারণ সম্পাদক আমজাদ হোসেনের পরিচালনায় প্রধান বক্তার বক্তব্যে রাখেন বগুড়া পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, আসন্ন বগুড়া পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের মেয়রপ্রার্থী আলহাজ্ব আবু ওবায়দুল হাসান ববি।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন বগুড়া পৌর আওয়ামী লীগের সাবেক যুগ্ম আহবায়ক শাহাদাত হোসেন শাহিন, শেখ শামীম, নুরল আমিন লিডার, এ্যাডনিস বাবু তালুকদার, শফিকুল ইসলাম শফিক। আরো উপস্থিত ছিলেন জাহাঙ্গীর আলম অরুণ, সুকুমার রায়, রেজাউল করিম ডাবলু সহ প্রমুখ।

Development by: webnewsdesign.com