শীঘ্রই ক্ষমতায় যাবে জাতীয় পার্টি: জাপা নেতা আলী সরকার

শনিবার, ২৮ নভেম্বর ২০২০ | ১০:৪৯ অপরাহ্ণ

শীঘ্রই ক্ষমতায় যাবে জাতীয় পার্টি: জাপা নেতা আলী সরকার
apps

সিলেট নগরীর লালদিঘীরপাড়, হকার্স মার্কেট, কালিঘাট ও মাহজনপট্টি ব্যবসায়ীবৃন্দের উদ্দ্যেগে আয়োজিত এক সংবর্ধণা ও যোগদান সাভায় শনিবার (২৮ নভেম্বর) প্রধান অতিথির বক্তব্যে জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও অতিরিক্ত মহাসচিব এ টি ইউ তাজ রহমান বলেন, আগামীতে খুব শীঘ্রই জিএম কাদেরের বলিষ্ঠ নেতৃত্বে জাতীয় পার্টি ক্ষমতায় আসছে। নতুন পুরাতনের সমন্বয়ে জাতীয় পার্টি তার লক্ষ্যে পৌঁছাবে। পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ-এর নীতি আদর্শ ও জাপার রাজনীতিতে বিশ্বাসী হয়ে জাতীয় পার্টিতে অসংখ্য মানুষ যোগদান করছেন। তিনি আরো বলেন, যতদিন বেঁচে থাকবো মানুষের কথা বলবো, দলের কথা বলে যাবো। সময় এসেছে এ দেশের মানুষের সঠিক সিদ্ধান্ত নেওয়ার।

উক্ত অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন সিলেট জেলা জাতীয় পার্টির সদস্য সচিব উছমান আলী চেয়ারম্যান ও সভাপতিত্ব করেন লালদিঘীরপাড় ব্যবসায়ী সমিতির সভাপতি মাজহারুল ইসলাম।

উক্ত অনুষ্ঠানের মধ্য দিয়ে সদ্য সিলেট জেলা জাতীয় পার্টিতে যোগদানকারী মা-কোম্পানী’র চেয়ারম্যান ও দৈনিক বাংলাদেশ মিডিয়া পত্রিকার প্রধান সম্পাদক মোঃ আলী হোসেন সরকারের নেতৃত্বে জাতীয় পার্টিতে সিলেটের অসংখ্য ব্যবসায়ী যোগদান করেন। এ সময় জাপা নেতা মোঃ আলী সরকার বলেন, পল্লীবন্ধু এরশাদের দল জাতীয় পার্টি নিজের স্বার্থ নিয়ে কাজ করে না, জাতীয় পার্টি জনগণের স্বার্থে কাজ করে। জাতীয় পার্টির বর্তমান চেয়ারম্যান জিএম কাদের-এর হাত ধরেই আাগমীতে জাতীয় পার্টি শীঘ্রই ক্ষমতায় আসবে। এ সময় তিনি হুসেইন মুহম্মদ এরশাদ-এর শাসন আমলে সিলেটের বিভিন্ন উন্নয়ন কর্মকান্ডের কথা তুলে ধরেন।

তিনি আরো বলেন, জাতীয় পার্টি তার আগের অবস্থানে নাই, এখন আরো কর্মী বান্ধব ও ঐক্যবদ্ধতায় সবার সম্মেলিত প্রচেষ্টায় জাতীয় পার্টি অনেকটা শক্তিশালী।

যোগদানকারীবৃন্দরা হলেন, রাজ দীপ কোম্পানী’র চেয়ারম্যান-কুচাই ইউনিয়নের বাসিন্দা দিবাকর দেবনাথ, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক সিলেট সিটি কর্পোরেশন ১৮ নং ওয়ার্ডের বাসিন্দা মো: রায়হান আহমেদ, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক সিলেট সিটি কর্পোরেশন ২৬ নং ওয়ার্ডের বাসিন্দা মোঃ এমদাদুল বাদল, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক সিলেট সিটি কর্পোরেশন ২৩ নং ওয়ার্ডের বাসিন্দা মো: তারেক আহমদ, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক প্রো: মেসার্স সেলিম ষ্টোর সিলেট সিটি কর্পোরেশন ১০ নং ওয়ার্ডের মো: সেলিম আহমদ, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক সিলেট সিটি কর্পোরেশন ১৬ নং ওয়ার্ডের বাসিন্দা মো: ফয়জুল হক, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক সিলেট সিটি কর্পোরেশন ১৯ নং ওয়ার্ডের বাসিন্দা মো: সাইফুল ইসলাম নাহেদ, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক প্রো: খায়ের লাইট হাউজ সিলেট সিটি কর্পোরেশন ১৪ নং ওয়ার্ডের বাসিন্দা মো: খায়েরইমন, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক প্রো: মেসার্স ইমা ষ্টোর সিলেট সিটি কর্পোরেশন ১৪ নং ওয়ার্ডের বাসিন্দা মো: ইমন আহমদ, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক সিলেট সিটি কর্পোরেশন ১১ নং ওয়ার্ডের বাসিন্দা মো: আফজল হোসেন, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক প্রো: হ্রদয় এন্ড ব্রাদার্স সিলেট সিটি কর্পোরেশন ২৭ নং ওয়ার্ডের বাসিন্দা হাজী মো: শাহাবউদ্দিন, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক সিলেট সিটি কর্পোরেশন ১৪ নং ওয়ার্ডের বাসিন্দা মো. জাকারিয়া খান রাহাত, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক সিলেট সিটি কর্পোরেশন ২২ নং ওয়ার্ডের বাসিন্দা মোঃ জুবায়ের আহমদ জুবেল ও বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক সিলেট সিটি কর্পোরেশন ১৯ নং ওয়ার্ডের মোঃ শিপন আহমদ প্রমুখ।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, নব-গঠিত সিলেট জেলা জাতীয় যুব সংহতির সভাপতি আলতাফুর রহমান আলতাফ এবং সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য মো. আশিক মিয়া, সিলেটের পুরাতন হকার্স মার্কেট ব্যবসায়ী সমিতির সভাপতি শেখ মোঃ কবির আহমদ ও সাধারণ সম্পাদক হাজী মোঃ আব্দুল সোবহান, সিলেট দক্ষিণ সুরমা উপজেলার জাতীয় পার্টির আহব্বায়ক শাহ আলম ও সিলেট লালদিঘীরপাড় দোকান মালিক সমিতির সাধারণ সম্পাদক সামছুল আলম। এছাড়াও সিলেট জাতীয় পার্টির স্থানীয় নেতৃবৃন্দগণ উপস্থিত ছিলেন।

Development by: webnewsdesign.com