শিবপুরে সন্ত্রাসী হামলার ঘটনায় আটক ৩

রবিবার, ১৬ ফেব্রুয়ারি ২০২০ | ৭:০৬ অপরাহ্ণ

শিবপুরে সন্ত্রাসী হামলার ঘটনায় আটক ৩
apps

নরসিংদী শিবপুরের জয়নগর ইউনিয়নের যোশর গ্রামের স্কুলের খেলায় প্রধান অতিথি না করায় সাবেক এমপির ভাই কামাল ও এলাকার সুমন নামে এক জনকে বিশেষ অতিথি না করার করণে তুচ্ছ ঘটনা কেন্দ্র করে ১৫ ফেব্রুয়ারি শনিবার সকালে তাদের নেতৃত্বে শতাধিক ভাড়াটিয়া সন্ত্রাসী বাহিনী দিয়ে দা, ছুড়া সহ দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে জয়নগর ইউনিয়নের যোশর গ্রামের ২৫ টি রাড়ি ঘর ভাংচুর লুটপাট করে।

এতে প্রায় ১৫/২০ ল টাকার তি সহ ৫/৬ জন কে পিটিয়ে আহত করে পালিয়ে যায়। শিবপুর মডেল থানা কে অবহিত করলে পুলিশ ঘটনা স্থল গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে । এ বিষয়ে শিবপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব হারুনুর রশীদ খান ও শিবপুর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব সামসুল আলম ভুইয়া রাখিল ঘটনা স্থল পরিদর্শন করেন।

 

হামলার শিকার পরিবার কে শান্তনা দিয়ে অপরাধীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান। ঘটনায় শিবপুর মডেল থানায় ৩০ জন কে আসামি করে ও আরো ৫০/৬০ জনকে অজ্ঞাত নামা দিয়ে একটি মামলা রুজু করা হয়। এ বিষয়ে শিবপুর মডেল থানার অফিসার ইনচার্জ মোল্লা আজিজুর রহমান জানান ১৫ ফেব্রুয়ারি শনিবার বিকেলে থানায় অভিযোগ করলে রাতে অপরাধের সাথে জরিত মিলন (৩০) সহ ৩ জন কে গ্রেফতার করা হয়েছে। অন্যান্যদের গ্রেফতার অভিযান অব্যাহত রয়েছে।

এলাকার পরিস্থিতি শান্ত রাখতে ঘটনা স্থলে পুলিশ মোতায়েন রয়েছে। আমরা অপরাধীদের দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় নিয়ে আসবো। স্থানীয়বাসী জানায় পুলিশ ঘটনা স্থল আসার আগেই পৃর্ব পরিকল্পিত ভাবে সন্ত্রাসীরা হামলা চালিয়ে দ্রুত পালিয়ে যায়। এলাকাবাসী প্রশাসনের কাছে সুষ্ঠু তদন্তের মাধ্যমে অপরাধীদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানায়।

Development by: webnewsdesign.com