শিবগঞ্জে নিসচা’র উদ্যেগে হুইল চেয়ার পেল প্রতিবন্ধী স্বাধীন

বুধবার, ০৩ মে ২০২৩ | ৭:০৫ অপরাহ্ণ

শিবগঞ্জে নিসচা’র উদ্যেগে হুইল চেয়ার পেল প্রতিবন্ধী স্বাধীন
শিবগঞ্জে নিসচা'র উদ্যেগে হুইল চেয়ার পেল প্রতিবন্ধী স্বাধীন
apps

বগুড়ার শিবগঞ্জে নিসচা’র উদ্যেগে প্রতিবন্ধী স্বাধীনের মুখে হাসি ফুঁটেছে । সড়ক দুর্ঘটনারোধে জনসচেতনতা বৃদ্ধির পাশাপাশি সড়ক দুর্ঘটনায় চলার শক্তি হারানো স্বাধীনের মত দূর্ঘটনায় আহত ও নিহত পরিবারের মুখে হাসি ফোঁটাতে কাজ করে যাচ্ছে নিরাপদ সড়ক চাই শিবগঞ্জ উপজেলা শাখা।

শিবগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা উম্মে কুলসুম সম্পা’র সহযোগিতায় হুইল চেয়ার স্বাধীনের হাতে তুলে দেন নিসচা শিবগঞ্জ উপজেলা শাখা। প্রতিবন্ধী স্বাধীন শিবগঞ্জ সদর ইউনিয়নের হুদাবালা গ্রামের আজাদুল ইসলামের ছেলে।

জানা যায়, গত বছরের ১৫ জুলাই দুর্ঘটনায় একটি পা হারান স্বাধীন। জানতে পেরে তার পরিবারের পাশে দাঁড়ায় নিরাপদ সড়ক চাই শিবগঞ্জ উপজেলা শাখা। এরপর থেকে চিকিৎসাসহ পরিবারের বিভিন্ন সুযোগ- সুবিধা দিয়ে আসছে সংগঠনটি।

প্রতিবন্ধী স্বাধীন বলেন,আগে চলাফেরা করতে কষ্ট হতো এখন আমার কোন কস্ট নাই। এ সময় আবেগাপ্লুত স্বাধীন নিসচা কর্মীদের এবং উপজেলা নির্বাহী কর্মকর্তা উম্মে কুলসুম সম্পা’র জন্য দোয়া করেন।

হুইল চেয়ার বিতরণের সময় উপস্থিত ছিলেন নিসচা শিবগঞ্জ উপজেলা শাখার উপদেষ্টা ও চৌধুরী আদর্শ মহিলা কলেজের অধ্যক্ষ শফিকুল ইসলাম রতন, কেন্দ্রীয় কমিটির কার্যকরী সদস্য ও নিসচা শিবগঞ্জ উপজেলা শাখার সভাপতি রশিদুর রহমান রানা, সাধারণ সম্পাদক প্রভাষক আব্দুল হান্নান, দুর্ঘটনা অনুসন্ধান ও গবেষনা বিষয়ক সম্পাদক সাইফুল ইসলাম, কার্যকরী সদস্য আসাদুল্লাহ, সামসুর ইসলাম প্রমুখ।

Development by: webnewsdesign.com