শিক্ষকদের আরও দায়িত্বশীল ভূমিকা রাখতে হবে : খলিলুর রহমান সিরাজী

সোমবার, ১৬ মে ২০২২ | ৭:০৪ অপরাহ্ণ

শিক্ষকদের আরও দায়িত্বশীল ভূমিকা রাখতে হবে : খলিলুর রহমান সিরাজী
apps

করোনাকালীন সময়ে শিক্ষা প্রতিষ্ঠানে পাঠদান কার্যক্রম স্থবির হওয়ায় শিক্ষার মান উন্নয়ন ও শিক্ষার পরিবেশ পুর্বাস্থায় ফিরে আনার লক্ষ্যে পবিত্র রমজান মাসে পাঠদান কার্যক্রম শুরু হওয়ায় কাজিপুরে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকদের সমন্বয় সভা অনুষ্ঠিত হয়েছে।

১৬ মে দুপুরে উপজেলা শিক্ষা অফিসের আয়োজনে উপজেলা পরিষদ মিলনায়তনে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার জাহিদ হাসান সিদ্দিকী। এতে প্রধান অতিথি হিসেবে শিক্ষার মান উন্নয়ন ও সচলায়তনের জন্য গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজী। তিনি বলেন শিক্ষকতা একটি মহান পেশা। শিক্ষার মানোন্নয়নে শিক্ষকদের আরও দায়িত্ববান হতে হবে।

চরাঞ্চলের শিক্ষা প্রতিষ্ঠান মান উন্নয়নের মনিটরিং জোরদার করার আহবান জানান তিনি। শিক্ষা মান সম্মত পরিবেশ ফিরে আনতে করনীয় নির্ধারনে স্বাগতিক বক্তব্য রাখেন উপজেলা শিক্ষা অফিসার হাবিবুর রহমান। উপজেলা সহকারী শিক্ষা অফিসার এস এম আবু জুবায়ের এর পরিচালনায় আরও বক্তব্য রাখেন উপজেলা সহকারী শিক্ষা অফিসার জহুরা তহুর, আবু সাইদ, প্রধান শিক্ষক মোঃ রফিকুল ইসলাম, মোঃ নুরুল ইসলাম, হাফিজুর রহমান, শাহানা পারভীন ও রুবেল আলম । এ সময় উপস্থিত ছিলেন উপজেলার বিভিন্ন ইউনিয়নের সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মন্ডলী। উল্লেখ যে গত ঈদুল ফিতরের পর থেকে সকল শিক্ষা প্রতিষ্ঠানে পৃর্নাঙ্গ পাঠদান কার্যক্রম চলছে।

Development by: webnewsdesign.com