শায়েস্তাগঞ্জে এবার সড়ক দুঘর্টনায় কাতার প্রবাসী নিহত

মঙ্গলবার, ০৫ জানুয়ারি ২০২১ | ৩:৩৭ অপরাহ্ণ

শায়েস্তাগঞ্জে এবার সড়ক দুঘর্টনায় কাতার প্রবাসী নিহত
apps

সিলেট-ঢাকা মহাসড়কের হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে মর্মান্তিক সড়ক দুঘর্টনায় এবার এক কাতার প্রবাসী মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। মঙ্গলবার (৫ জানুয়ারি) বেলা দেড়টার দিকে মাইক্রোবাসের সাথে মোটরসাইকেলর মুখোমুখি সংঘর্ষে এ দুর্ঘটনাটি ঘটে। এ ঘটনায় আহত হয়েছেন আরও ৩ জন। তাদেরকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতরা সবাই মাইক্রোবাসের যাত্রী।

এর দু-একদিন পরপরই ঘটছে মর্মান্তিক সব দুর্ঘটনা। ঝরছে তাজা প্রাণ। সোমবার (৪ জানুয়ারী) সিলেটের ওসমানীনগরে সড়ক দুর্ঘটনায় প্রাণ হারায় ৯ বছরের শিশু। আজ মঙ্গলবার এ মহাসড়ক কেড়ে নিলো কাতার প্রবাসী আরো একজনের প্রাণ। নিহত কাতার প্রবাসী ফরিদ মিয়া (২৫) শায়েস্তাগঞ্জ উপজেলার ভাটি বাঙ্গাল গ্রামের লাল মিয়ার পুত্র।

শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার উপ পরিদর্শক (এসআই) মনির জানান, মাসখানেক আগে ফরিদ মিয়া কাতার থেকে ছুটিতে দেশে আসেন। মঙ্গলবার মোটরসাইকেলযোগে দেওন্দি থেকে শায়েস্তাগঞ্জ যাচ্ছিলেন। মহাসড়ক ক্রসিংয়ের সময় ঢাকা থেকে সিলেটগামী একটি মাইক্রোবাসের সাথে সংঘর্ষ ঘটে। এতে তিনি গুরুত্বর আহত হন। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। এ ঘটনায় মাইক্রোবাসসহ চালককে আটক করা হয়েছে।

Development by: webnewsdesign.com