শাকিবের সঙ্গে প্রেমের সূচনা, জানালেন বুবলী

রবিবার, ১৬ অক্টোবর ২০২২ | ১২:২০ অপরাহ্ণ

শাকিবের সঙ্গে প্রেমের সূচনা, জানালেন বুবলী
apps

ঢালিউডে শাকিব-বুবলী নাম দুটি বেশি উচ্চারিত হচ্ছে। এর যৌক্তিক কারণও আছে। ছয় বছর ধরে শাকিব খান ও বুবলী যে সত্যিটি চাপা দিয়ে রেখেছিলেন, সেটি প্রকাশ পেয়েছে। এর পর আরও কিছু গল্পের ঢালপালা মেলেছে।

বুবলী ও শাকিব খান ফেসবুক স্ট্যাটাসে বিয়ে এবং সন্তান জন্ম দেওয়ার খবর প্রকাশ্যে আনার পর তোলপাড় শুরু হয়। তাদের প্রেমের সূচনা কীভাবে সেটি জানার আগ্রহের কমতি নেই দর্শক-ভক্তদের মনে।

তাদের প্রেমের শুরু কীভাবে সেটি প্রকাশ্যে এনেছেন শবনম বুবলী। তিনি বলেন, ‘বসগিরি’র আগেই আমাদের ‘প্রিয়া রে‘ নামে আরেকটি ছবি নিয়ে কথা হচ্ছিল। ফলে শুটিংয়ের আগে থেকেই তার সঙ্গে কিছুটা জানাশোনা হয়েছিল। তা ছাড়া ফিল্মের বিষয়ে শাকিব খানকে প্রথম চিনেছি ও দেখেছি। ‘বসগিরি’র শুটিংয়ের শেষের দিকে আমাদের প্রেমের সম্পর্ক হয়। এর পর একটা সময় বিয়ে। তার পর সন্তান।

ছয় বছর আগের প্রেম কেন এতদিন গোপন রাখলেন এমন প্রশ্নে বুবলীর জবাব, দেখুন, আমি কিন্তু সন্তানের বিষয়টি গোপন করিনি। যদি গোপনই রাখতে চাইতাম, তা হলে তাকে পেটে নিয়ে শুটিংয়ে যেতাম না।

বীর যখন আমার পেটে এসেছে, তখন থেকেই আমার কাজের সেক্টরের সবাই এ ব্যাপারে কমবেশি জানতেন। এটি ওপেন সিক্রেট ছিল। ‘বীর’ ছবির শুটিংয়ে আমার অন্তঃসত্ত্বার বিষয়টি আপনারা খেয়াল করেছেন নিশ্চয়ই। তা ছাড়া আমাদের দুজনের পরিবার, কাছের মানুষ—সবাই তো জানতেন। সুতরাং এটিকে তো গোপন বলা যায় না।

এদিকে শাকিব-বুবলীর বিয়ে এবং সন্তানের বিষয়টি প্রকাশ্যে আসার মধ্যেই মিডিয়াপাড়ায় জোর গুঞ্জন তাদের বিচ্ছেদও হয়ে গেছে। মিডিয়ায় গুঞ্জন ৮ মাস আগেই তাদের বিচ্ছেদ হয়েছে। তবে এই গুঞ্জনকে উদ্দেশ্যপ্রণোদিত বলছেন বুবলী।

ঢালিউড নায়িকার কথায়, ‘আমাদের বিচ্ছেদের খবর পুরাটাই মিথ্যা। দেখুন, আমরা যেদিন সন্তানের ছবি দিয়ে একটা সুন্দর ও ভালো খবর প্রকাশ করলাম, সেদিনই এ মিথ্যা খবর আসে।’

Development by: webnewsdesign.com