শাকিবের দ্বিতীয় বিয়ে কবে, জানালেন নিজেই

রবিবার, ২৩ ফেব্রুয়ারি ২০২০ | ১০:১৬ অপরাহ্ণ

শাকিবের দ্বিতীয় বিয়ে কবে, জানালেন নিজেই
apps

ঢাকায় সিনেমার হিট মেশিন শাকিব খান। সম্প্রতি তার একটি সাক্ষাৎকারকে ঘিরে শুরু হয়েছে তুমুল আলোচনা। যেখানে বিয়ে নিয়ে খোলামেলা কথা বলেছেন তিনি।

সাক্ষাৎকারটিতে বিয়ে প্রসঙ্গে শাকিব বলেন, মিডিয়ার কোনো মেয়েকে আমি বিয়ে করবো না। এমন মেয়েকে বিয়ে করবো, যিনি হবেন পরহেজগার, সংসারী এবং স্বামীভক্ত। সারাদিন কাজ শেষে যখন ক্লান্ত হয়ে বাসায় ফিরবো তখন তিনি আমাকে গল্প শুনিয়ে সব ক্লান্তি দূর করবেন। পৃথিবীতে মানুষ আসে দুই দিনের জন্য, যদি পূর্ণ শান্তি নিয়ে ফিরে যেতে না পারে তাহলে তার জন্মই বৃথা।

এদিকে সুপারস্টার শাকিব খানকে জড়িয়ে চিত্রনায়িকা শবনম বুবলিকে নিয়ে গত কয়েকদিন ধরে মিডিয়াপাড়ায় চলছে নানা গুঞ্জন। সেই সব গুঞ্জন নিয়েও মুখ খুলেছেন শাকিব খান।

বলেছেন, আর তো চুপ থাকা যায় না, এত গুঞ্জন আর কানাঘুষা না করে যদি সাহস থাকে সামনে এসে প্রমাণ দেখাক সমালোচকরা। দুই দিন পর পর আমাকে ঘিরে নানা অপপ্রচার চালিয়ে আমার স্টারডাম ধ্বংস করার চেষ্টা চালাচ্ছে একটা শ্রেণি, আমাকে নিঃশেষ করার ষড়যন্ত্র অনেক হয়েছে, আর কত?

এসময় বুবলি বিষয়ে শাকিব বলেন বলেন, বুবলির লোকচক্ষুর আড়ালে চলে যাওয়ার খবর আপনারা তাকেই জিজ্ঞাসা করুন। আমাকে কেন জিজ্ঞেস করছেন? বুবলির কাছে যান, সেই আপনাদের ভালো বলতে পারবে। সে তো নিজের বাসাতেই আছে।

অপু বিশ্বাসের সঙ্গে শাকিবের যেমন ঘটনা ঘটেছিলো বুবলির সঙ্গে কি একই ঘটনার আবারো পুনরাবৃত্তি হবে? এমন প্রশ্নের জবাবে শাকিব বলেন, প্রশ্নই ওঠে না। বুবলি শিক্ষিত মেয়ে, তার পরিবারও শিক্ষিত এবং সম্ভ্রান্ত। সে অপুর মতো কোনো ভুল করবে না।

তবে বুবলি আমার ভালো বন্ধু এবং কো-আর্টিস্ট ছাড়া আর কিছুই নয়। আসলে আমার স্টারডাম যখনই শুরু হয়েছে তখন থেকেই কিছু ঈর্ষাপরায়ণ মানুষ আমার ক্যারিয়ার ধ্বংস করার জন্য ওঠে পড়ে লেগেছে। বারবার আমাকে ঘিরে নানা ইস্যু তৈরি করে ক্যারিয়ার ধ্বংস করতে চায়। যা কোনো দিন পারেনি, পারবেও না।

এসময় শাকিব খান আরও বলেন, অপু বিশ্বাসের সঙ্গে আমার সম্পর্ক একটি আবেগতাড়িত দুর্ঘটনা ছাড়া আর কিছুই ছিল না। একসঙ্গে কাজ করতে গিয়ে তাকে চিনতে ভুল করেছিলাম, আর ভুল করতে চাই না। এখন আমার ধ্যান-জ্ঞান ফিল্ম ক্যারিয়ার এবং সুন্দর সাজানো-গোছানো একটি সংসার। আমার পরিবার থেকে অনেক দিন ধরেই বিয়ের জন্য পাত্রী দেখা হচ্ছে।

পছন্দের পাত্রী পেলে বিয়েটা কবে সারবেন? জবাবে ঢাকাইয়া ছবির শীর্ষ নায়ক শাকিব বলেন, আর দেরি করবো না, দ্রুতই বিয়েটা সেরে ফেলতে চাই। সম্ভব হলে এ বছরই বিয়েটা করে ফেলব, না হলে দুষ্টু মানুষের যন্ত্রণায় দেখা যাবে বিয়েটাও আর করা যাবে না। আমি সবাইকে পরিষ্কার ভাষায় বলে দিতে চাই, আমি সুপারস্টার শাকিব খান, কোনো অপপ্রচার আমার স্টারডামকে নষ্ট করতে পারবে না।

Development by: webnewsdesign.com