শহিদ কাপুরের কেনা বিলাসবহুল ফ্ল্যাটের দাম কত?

সোমবার, ০৯ জানুয়ারি ২০২৩ | ১:০৩ অপরাহ্ণ

শহিদ কাপুরের কেনা বিলাসবহুল ফ্ল্যাটের দাম কত?
শহিদ কাপুরের কেনা বিলাসবহুল ফ্ল্যাটের দাম কত?
apps

নতুন সম্পত্তি কিনলেন বলিউড অভিনেতা শহিদ কাপুর। মুম্বাইয়ের ওরলি এলাকায় বিলাসবহুল ফ্ল্যাট কিনেছেন অভিনেতা। স্ত্রী মীরা রাজপুত ও দুই সন্তান নিয়ে সেখানেই নতুন সংসার পেতেছেন তিনি। শনিবার নতুন ফ্ল্যাটের বেশ কিছু ছবিও ভক্তদের সঙ্গে ভাগ করে নেন শহিদ।

সমুদ্রের সম্মুখে অবস্থিত শহিদ-মীরার সংসার। জানা গেছে, ২০১৮ সালে এই ফ্ল্যাট কিনেছিলেন তিনি। কিন্তু মহামারীর কারণে তা হাতে পেতে দেরি হয়। সময় যায় অন্দরসজ্জায়। তবে ডুপ্লেক্স ফ্ল্যাট কিনতে বেশ মোটা অর্থ খরচ করেছেন অভিনেতা। শোনা যাচ্ছে, শহিদের নতুন এই ফ্ল্যাটের দাম প্রায় ৫৮ কোটি রুপি!

এর আগে শহিদের ঠিকানা ছিল জুহুতে। এখন থেকে তিনি ওরলির বাসিন্দা। শহিদের এই ফ্ল্যাট দ্বিতল বিশিষ্ট। আসবাব থেকে অন্দরসজ্জা সব কিছুতেই রয়েছে আভিজাত্যের ছোঁয়া। ফ্ল্যাটের সঙ্গে রয়েছে চারটি গাড়ি পার্কিংয়ের ব্যবস্থা।
শহিদ আর মীরার সুখের সংসার। পাপারাৎজির বদৌলতে সেই ঝলক মাঝেমাঝেই পেয়ে থাকেন তাদের অনুরাগীরা। আবার মীরা নিজেও ইনস্টাগ্রামে ভাগ করে নেন পরিবারের বিভিন্ন সুন্দর মুহূর্ত। শহিদ-মীরা বলিউডের অন্যতম চর্চিত জুটি। খুব শিগগিরই ক্যারিয়ারের প্রথম ওয়েব সিরিজে দেখা যাবে শহিদকে। ‘ফারজি’ শীর্ষক এই সিরিজে অভিনেতার লুক সম্প্রতি প্রকাশ্যে এসেছে।

Development by: webnewsdesign.com