লেটেস্ট লুকে ভক্তরা কুপোকাত রণবীরের

বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪ | ১১:৪৬ পূর্বাহ্ণ

লেটেস্ট লুকে ভক্তরা কুপোকাত রণবীরের
apps

বলিউড অভিনেতা রণবীর কাপুর থাকছেন ‘ধুম’ ফ্র্যাঞ্চাইজির চতুর্থ কিস্তিতে। এ আলোচনা যখন তুঙ্গে তখনই নিজের লেটেস্ট লুক নিয়ে হাজির হলেন কাপুরপুত্র। এদিকে প্রিয় নায়কের নতুন ব্ল্যাক হাঙ্ক লুকে ভক্তরা একেবারে কুপোকাত।

হিন্দুস্তান টাইমসের প্রতিবেদন অনুযায়ী, সম্প্রতি বলিউডের সেলিব্রিটি হেয়ার স্টাইলিস্ট আলিম হাকিম সোশ্যাল মিডিয়ায় রণবীর কাপুরের নতুন লুকের ছবি শেয়ার করেছেন, আর যা দেখে অবাক নেটিজেনরাও।

আলিম ইনস্টাগ্রামে রণবীরের নতুন লুকের ছবি শেয়ার করে ক্যাপশনে লেখেন, ‘হটনেস অ্যালার্ট!!’

ছবিতে রণবীরকে ছোট এবং স্লিক চুলের সঙ্গে একটি তীক্ষ্ণ লুকে দেখা গিয়েছে। এ সময় নায়কের পরনে ছিল একটি কালো শার্ট। সঙ্গে ছিল মানানসই হালকা দাড়ি ও কালো সানগ্লাস।

পোস্ট করা মোট ৩টি ছবির মধ্যে প্রথম ছবিতে রণবীরকে সাইড প্রোফাইলে দেখা যাচ্ছে। এতে ছোট ছোট স্লিক চুলের উপর ফোকাস করা হয়েছে। দ্বিতীয় ছবিতে লুকের ক্লোজ-আপ। আর তৃতীয় ছবিতে দেখা যাচ্ছে আলিমের সঙ্গে পোজ দিয়েছেন তিনি।

এদিকে রণবীর কাপরের এসব ছবি দেখে অনেকে ভাবছেন এগুলো ‘ধুম ৪’ সিনেমার জন্য।

একজন কমেন্টে লিখেছেন,‘ধুম ম্যান ইজ হিয়ার’, আরেকজনের কমেন্টে লেখা ছিল,‘ধুম ৪’।

রণবীরকে শেষ দেখা গিয়েছিল সন্দীপ রেড্ডি ভাঙ্গার ‘অ্যানিমাল’ সিনেমায়, যা ব্লকবাস্টার হয়। এরপর তাকে নীতেশ তিওয়ারির ‘রামায়ণ’-এ দেখা যাবে।

এছাড়াও তার হাতে রয়েছে সঞ্জয় লীলা বানশালির ‘লাভ অ্যান্ড ওয়ার’। এতে আলিয়া ভাট ও ভিকি কৌশলও অভিনয় করেছেন। অপরদিকে ‘অ্যানিমেল পার্ক’ টাইটেল নিয়ে অ্যানিম্যালের সিক্যুয়েলের কাজও চলছে।

Development by: webnewsdesign.com