লালমনিরহাটে সাংবাদিকের ওপর সন্ত্রাসী হামলা, আহত ৪

শনিবার, ১৩ আগস্ট ২০২২ | ২:৩৫ অপরাহ্ণ

লালমনিরহাটে সাংবাদিকের ওপর সন্ত্রাসী হামলা, আহত ৪
apps

লালমনিরহাটের সদর উপজেলার পঞ্চগ্রাম ইউনিয়নে সংবাদ সংগ্রহ করতে গেলে ৪ সাংবাদিকের ওপর অতর্কিত সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে। এ ঘটনায় ৪ সাংবাদিক আহত হয়েছে।আহতদের লালমনিরহাট সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।শুক্রবার (১২আগস্ট) বিকেলে সদর উপজেলার পঞ্চগ্রাম ইউনিয়নের সাকোরপাড় দিনাদুলি গ্রামে এঘটনাটি ঘটে।

জানা গেছে,সদর উপজেলার উপজেলার পঞ্চগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাবেক ইউপি সদস্য আজিজুর রহমান মন্ডলের ছেলে সাহেব মন্ডলের (৩৮) নেতৃত্বে ইউনিয়নের সাকোরপাড় দিনাদুলি গ্রামে ২০/২৫ জনের একটি সন্ত্রাসী দল অতর্কিত হামলা চালিয়ে যমুনা টিভির সাংবাদিক আনিছুর রহমান, প্রথম আলোর সাংবাদিক আবদুর রব, এখন টেলিভিশনের সাংবাদিক মাহফুজুল ইসলাম ও যমুনা টিভির ক্যামেরা পারসন আহসান সাকিব আহত হন।এদের মধ্যে যমুনা টিভির সাংবাদিক আনিছুর রহমান ও এখন টিভির সাংবাদিক মাহফুজুল ইসলাম ইসলামের অবস্থা গুরুতর। আনিছুর রহমানের কপালে ও মাহফুজুল ইসলামের বাম হাতে ক্ষতের সৃষ্টি হয়েছে।এ সময় যমুনা টিভির সাংবাদিক আনিছুর রহমানের দামি ভিডিও ক্যামেরা, ট্রাইপট ও হেলমেট কেড়ে নিয়ে ভাংচুর করা হয়েছে।আহত চার সাংবাদিক শুক্রবার সন্ধ্যায় লালমনিরহাট সদর হাসপাতালের জরুরি বিভাগ থেকে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

এ বিষয়ে যমুনা টেলিভিশনের লালমনিরহাট জেলা প্রতিনিধি আনিসুর রহমান জানান,নারী ঘটিত একটি ঘটনার সংবাদ সংগ্রহ করে ফেরার পথে ২০ থেকে ২৫ জন আমাদের ওপর হামলা চালায়। আমি সহ ৪ জন সাংবাদিক আহত হে সদর হাসপাতালে ভর্তি আছি।ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতির ছেলের নেতৃত্বে হামলায় লালমনিরহাটের পঞ্চগ্রামে চার সাংবাদিক আহত হওয়ার সংবাদ পেয়ে লালমনিরহাট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মতিয়ার রহমান লালমনিরহাট সদর হাসপাতালে গিয়ে আহত সাংবাদিকদের খোঁজ খবর নেন। তিনি বলেন, দায়ীদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্হা নেওয়া হবে।লালমনিরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি এরশাদুল আলম কে জানান,এ ঘটনায় ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। অভিযুক্তদের গ্রেপ্তারের প্রক্রিয়া চলছে।

Development by: webnewsdesign.com