লাকসামে শ্বশুরবাড়ির পাশের সড়কে যুবকের লাশ

শনিবার, ০২ জানুয়ারি ২০২১ | ২:৫০ অপরাহ্ণ

লাকসামে শ্বশুরবাড়ির পাশের সড়কে যুবকের লাশ
apps

কুমিল্লার লাকসামে শ্বশুরবাড়ির পাশের সড়কে পড়ে থাকা সোহেল (২৭) নামে এক যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। সোহেল উপজেলার কান্দিরপাড়া ইউনিয়ন হামিরাবাগ গ্রামের আহাছান উল্লার ছেলে। শুক্রবার (১ জানুয়ারি) উপজেলার লাকসাম-মুদাফরগঞ্জ সড়কের চিকিনিয়া গ্রামের আনছারিয়া কমপ্লেক্সের সামনে এ ঘটনা ঘটে।

লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে লাকসাম থানার উপপরিদর্শক (এসআই) আমিনুল জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে সড়ক দুর্ঘটনায় ওই যুবক মারা গেছেন। তার হাত ও মাথায় গাড়ির চাকার আঘাতের চিহ্ন রয়েছে।

স্থানীয় সূত্র জানায়, বেশ কিছুদিন ধরে সোহেলের স্ত্রীর সঙ্গে মতের মিল হচ্ছিল না। এ ঘটনার দিন সোহেলের স্ত্রী তার শ্বশুরবাড়িতে ছিলেন। বৃহস্পতিবার বিকেলে সোহেল তার হামিরাবাগের বাড়ি থেকে মুদাফরগঞ্জ ইউনিয়নের চিকিনিয়া গ্রামে শ্বশুরবাড়িতে যান। শুক্রবার সকালে শ্বশুরবাড়ি এলাকার লোকজন লাকসাম-মুদাফরগঞ্জ সড়কে রক্তাক্ত অবস্থায় এক ব্যক্তির লাশ দেখতে পেয়ে ৯৯৯ ফোন করেন। পরে পুলিশ এসে লাশ উদ্ধার করে। তবে ওই ব্যক্তির মৃত্যু সড়ক দুর্ঘটনা না-হত্যা, তা নিয়ে এলাকায় তোলপাড় সৃষ্টি হয়েছে।

লাকসাম থানার পরিদর্শক (তদন্ত) মো. তোফাজ্জল হোসেন বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত রিপোর্ট ফেলে সড়ক দুর্ঘটনা না হত্যা তা বোঝা যাবে।

Development by: webnewsdesign.com