লন্ডনে ভাইরাল বিরাট-আনুশকার ভিডিও

বুধবার, ০৭ জুন ২০২৩ | ৫:০১ অপরাহ্ণ

লন্ডনে ভাইরাল বিরাট-আনুশকার ভিডিও
লন্ডনে ভাইরাল বিরাট-আনুশকার ভিডিও
apps

আইপিএল শেষে টেস্ট চ্যাম্পিয়ন খেলতে লন্ডনে পৌঁছেন বিরাট কোহলি। সঙ্গে আছেন স্ত্রী আনুশকা শর্মা। অভিনেত্রী তার ইনস্টাগ্রামে সেই ম্যাচ গ্যালারি থেকেই একটি ভিডিও পোস্ট করেন। ভিডিওতে দেখা যায়, আনুশকা-বিরাট স্টেডিয়ামে ম্যাচ দেখছেন এবং তাদের প্রিয় দলকে উৎসাহিত করছেন। তাদের সঙ্গে ক্রিকেটার শুভমান গিলও ছিলেন।

গত ৩ জুন এফএ কাপের ফাইনালে মুখোমুখি হয়েছিল লন্ডনের ওয়েম্বলি স্টেডিয়ামে ম্যানচেস্টার সিটি ও ম্যানচেস্টার ইউনাইটেড। অন্যান্য দর্শকেরর মতো তারকা এই জুটিও যান স্টেডিয়ামে। মার্চে ম্যানচেস্টার ইউনাইটেড কারাবা কাপ জিতেছিল। এর পর তাদের এ বছরের দ্বিতীয় চ্যাম্পিয়নশিপের লক্ষ্যে থাকবে। কিন্তু এই ম্যাচের সেরার শিরোপা ছিনিয়ে নেয় ম্যানচেস্টার সিটি।

জয়ের খুশিতে অভিনেত্রী একটি ভিডিও টুইট করেন। সেখানে তিনি লেখেন— ম্যানসিটি এবং পেপটিমকে সপ্তম এফএ কাপের জন্য অভিনন্দন! সব খেলোয়াড়ই সাবলীল এবং ভালো খেলেছেন। বিয়ের পর থেকে বরাবরই এই তারকা জুটি খুব চর্চিত। গত ২ জুন লন্ডনে এলইটিও ক্যাফেতে বসে এক ছবি তার সামাজিকমাধ্যমে পোস্ট করেছিলেন। মুহূর্তের মধ্যে সেই ছবি নেটপাড়ায় ছড়িয়ে পড়ে।

আবার কিছু দিন আগে জানা যায়, সাক্ষী ধোনি ও আনুশকা শর্মা ছোটবেলার বন্ধু। তাদের কয়েকটি অদেখা ছবি ইন্টারনেটে ভাইরাল হয়ে পড়ে। ছবিতে দেখা যায়, অনুষ্কা শর্মা, তার ভাই কর্নেশ শর্মা এবং সাক্ষী ধোনি একসঙ্গে দাঁড়িয়ে আছেন। জানা যায়, তারা আসামের একই স্কুলে পড়তেন।

Development by: webnewsdesign.com