লক্ষ্মীপুর প্রকাশ্যে ব্যবসায়ীকে কুপিয়ে জখম, যুবককে গণপিটুনি

রবিবার, ১৬ অক্টোবর ২০২২ | ১২:২৫ অপরাহ্ণ

লক্ষ্মীপুর প্রকাশ্যে ব্যবসায়ীকে কুপিয়ে জখম, যুবককে গণপিটুনি
apps

লক্ষ্মীপুর প্রকাশ্যে সোহেল হোসেন শুভ নামে এক ব্যবসায়ীকে কুপিয়ে আহত করা হয়েছে। এ সময় হামলাকারী যুবক সোহেল রানাকে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেছেন ব্যবসায়ী ও পথচারীরা।

শনিবার রাত সাড়ে ১০টার দিকে লক্ষ্মীপুর চকবাজার মসজিদ মার্কেটের সামনে এ ঘটনা ঘটে। তবে কী কারণে ঘটনাটি ঘটেছে তা জানাতে পারেনি কেউ। আহত শোভন লক্ষ্মীপুর পৌর সুপার মার্কেটের এক্সেস ফ্যাশনের স্বত্বাধিকারী ও পৌরসভার শমসেরাবাদ এলাকার আক্তার হোসেনের ছেলে। সোহেল একই এলাকার মো. সিরাজের ছেলে ও পেশায় অটোরিকশাচালক।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, ঘটনার সময় দোকান বন্ধ করে শুভ মার্কেট থেকে বের হয়ে হেঁটেই বাসার উদ্দেশ্যে রওনা দেন। ঘটনাস্থল পৌঁছলে হঠাৎ ধারালো দা দিয়ে তাকে দা দিয়ে এলোপাতাড়ি কোপাতে থাকে ওই যুবক। এতে তার বুক-পিঠসহ শরীরের বিভিন্ন অংশে আঘাত লেগে রক্তাক্ত জখম হয়।

তাৎক্ষণিক বাজারের ব্যবসায়ী ও পথচারীরা তাকে প্রাণে রক্ষা করে। হামলাকারীকে গণপিটুনি দেওয়া হয়। পুলিশ ঘটনাস্থল থেকে ওই যুবককে আটক করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। আহত শুভকে উদ্ধার করে প্রথমে সদর হাসপাতালে ও পরে ঢাকা মেডিকেল হাসপাতালে নেওয়া হয়েছে।

সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক শামীম হোসেন আফজাল বলেন, আহত ব্যক্তির অবস্থা আশঙ্কাজনক। উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় রেফার করা হয়েছে।

লক্ষ্মীপুর সদর মডেল থানার ওসি মোসলেহ উদ্দিন বলেন, হামলাকারী যুবক আটক আছে। অস্ত্রটি উদ্ধার করা হয়েছে। হামলাকারীকে জিজ্ঞাসাবাদ ও আহত ব্যবসায়ীর সঙ্গে কথা বলে ঘটনার কারণ নিশ্চিত হওয়া যাবে।

Development by: webnewsdesign.com