লক্ষ্মীপুরে ছাত্রলীগ নেতা মিরাজ হত্যা মামলায় ১২ আসামির সবাই খালাস

সোমবার, ২২ মে ২০২৩ | ৪:২৩ অপরাহ্ণ

লক্ষ্মীপুরে ছাত্রলীগ নেতা মিরাজ হত্যা মামলায় ১২ আসামির সবাই খালাস
লক্ষ্মীপুরে ছাত্রলীগ নেতা মিরাজ হত্যা মামলায় ১২ আসামির সবাই খালাস
apps

লক্ষ্মীপুরে জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মিরাজুল ইসলাম মিরাজ খুনের মামলায় ১২ জন আসামির সবাই খালাস পেয়েছেন। সোমবার (২২ মে) লক্ষ্মীপুর জজ আদালতের সরকারি কৌঁসুলি পিপি অ্যাডভোকেট জসীম উদ্দিন এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে একই দিন দুপুরে জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মো. রহিবুল ইসলাম এ রায় দেন।

খালাসপ্রাপ্ত ব্যক্তিরা হলেন, জাহাঙ্গীর, মুসলিম, নুরে হেলাল মামুন, তানজিল হায়দার রিয়াজ, রিয়াজ, জহির সর্দার, মোস্তফা কামাল, হারুন প্রকাশ ডাল হারুন, রফিক উল্যাহ সোহাগ, মাসুদ, সোহেল ও রাকিব হোসেন রাজু।

আদালত ও এজাহার সূত্র জানায়, ২০১৩ সালের ১৫ ডিসেম্বর বিকেলে কেরোয়া ইউনিয়নের ভাঁটের মসজিদের অদূরে নির্জন এলাকায় মিরাজকে কুপিয়ে ও পিটিয়ে খুন করা হয়। তার মাথা, কপাল, বুক ও পাসহ শরীরের বিভিন্ন অংশে কোপানোর চিহ্ন ছিল। এ সময় মিরাজের সঙ্গে থাকা মাসুদ ও সোহেলকেও আঘাত করা হয়। পরে ডাক্তারি প্রতিবেদনে বলা হয়, মাসুদ ও সোহেলের আঘাত সামান্য ছিল।

এদিকে ২০১৬ সালের ৫ মে তদন্তকারী কর্মকর্তা ও লক্ষ্মীপুর পুলিশের অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) উপ-পরিদর্শক মোজাম্মেল হোসেন আদালতে ১২ আসামির বিরুদ্ধে চার্জশীট দাখিল করেন। এর আগে মিরাজ হত্যা মামলায় একাধিকবার তদন্তকারী কর্মকর্তা পরিবর্তন হয়েছে। অ্যাডভোকেট জসীম উদ্দিন জানান, সোমবার দুপুরে এ রায় দেন আদালত।

Development by: webnewsdesign.com