রোমাঞ্চকর একটি মৌসুমের অপেক্ষার প্রহর গুনছেন সের্হিয়ো রামোস

শনিবার, ০৬ আগস্ট ২০২২ | ৫:৫৩ অপরাহ্ণ

রোমাঞ্চকর একটি মৌসুমের অপেক্ষার প্রহর গুনছেন সের্হিয়ো রামোস
apps

পিএসজিতে নিজের প্রথম মৌসুমটা ভুলে যেতে চাইবেন সের্হিয়ো রামোস । চোটের কারণে অধিকাংশ সময়ই ছিলেন মাঠের বাইরে। শুরু হয়েছে নতুন মৌসুম। চোট থেকে নিজেকে মুক্ত করেছেন স্প্যানিশ এই ডিফেন্ডার। তাই পিএসজির জার্সিতে রোমাঞ্চকর একটি মৌসুমের অপেক্ষার প্রহর গুনছেন তিনি।

ক্যারিয়ারে দীর্ঘদিন রিয়াল মাদ্রিদে কাটানোর পর গত মৌসুমে প্যারিসে পাড়ি জমান সের্হিয়ো রামোস। নতুন ক্লাব, নতুন পরিবেশে তাই মানিয়ে নেওয়াটাও যেন কঠিন হয়ে দাঁড়িয়েছিল রামোসের কাছে। সেই সঙ্গে ইনজুরির ধাক্কা তো ছিলই। সব কিছু মিলিয়ে গত মৌসুমটা ঠিক নিজের মতো করে পার করতে পারেননি এই স্প্যানিশ ডিফেন্ডার। সবমিলিয়ে মাত্র ১৩টি ম্যাচ খেলার সুযোগ পান তিনি।

২০২২-২৩ মৌসুমের শুরুটা দুর্দান্ত হয়েছে রামোসের। ফরাসি কাপের ফাইনাল জয়ের রাতে গোলের দেখাও পান তিনি। মৌসুম জুড়েই নিজেকে মাঠে রাখতে চান রামোস। আজ রাতে ক্লেরমন্তের বিপক্ষে ম্যাচ দিয়ে লিগ ওয়ানের শিরোপা ধরে রাখার মিশনে নামবে পিএসজি। এর আগে সের্হিয়ো রামোস বলেছেন, শিরোপা জিতে মৌসুম শুরু করতে পেরে খুশি কিন্তু তাঁর চেয়েও বড় কথা আমি শারীরিকভাবে ভাল অনুভব করছি। এটা উত্তেজনাপূর্ণ মৌসুম হতে যাচ্ছে। প্রথম মৌসুমে মাউরোসিয়ো পচেত্তিনোর অধীনে খেললেও এবার নতুন কোচ ক্রিস্তফ গালতিয়েরের অধীনে খেলতে হবে রামোসকে। নতুন কোচের সঙ্গে দ্রুতই মানিয়ে নেওয়ার চেষ্টা করছেন তিনি, এই মুহূর্তে আমরা ভাল করছি কিন্তু আমাদের আত্মবিশ্বাস বাড়াতে এবং নতুন সিস্টেমের সঙ্গে মানিয়ে নিতে আরও সময় লাগবে।

Development by: webnewsdesign.com