রোজা শেষে বুঝবেন আন্দোলন কাকে বলে: মির্জা আব্বাস

শনিবার, ২৩ এপ্রিল ২০২২ | ১২:০০ পূর্বাহ্ণ

রোজা শেষে বুঝবেন আন্দোলন কাকে বলে: মির্জা আব্বাস
apps

ঈদের পরের আন্দোলন প্রসঙ্গে বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস বলেছেন, রোজা শেষে আপনারা বুঝতে পারবেন আন্দোলন কাকে বলে।

আজ শুক্রবার রাজধানীর লেডিস ক্লাবে জিয়াউর রহমান ফাউন্ডেশন (জেডআরএফ) আয়োজিত দোয়া ও ইফতার মাহফিলে তিনি এ কথা বলেন।যারা বলেন বিএনপি আন্দোলন কেন ঈদের পরে, তাদেরকে বলতে চাই আন্দোলন তারিখ দিয়ে হয় না। হুট করে হয়।

এসময় মির্জা আব্বাস আরও বলেন, আপনারা বিরোধীদলকে জেলে ভরে বলছেন দেশে শক্তিশালী বিরোধী দল নেই। মনে রাখবেন বিএনপি এখনো আছে এবং ভবিষ্যতেও থাকবে। আমাদের আন্দোলন চলছে। হয়তো সাময়িক বিরতি আছে। যার নেতৃত্বে রয়েছেন আমাদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান।

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, সরকার দেশের মানুষের কথা বলাসহ সব অধিকার কেড়ে নিয়ে বাংলাদেশকে ব্যর্থ রাষ্ট্রে পরিণত করেছে। আমাদের অধিকার কেড়ে নিয়ে সত্যিকার অর্থে বাংলাদেশকে ব্যর্থ রাষ্ট্রে পরিণত করেছে। এমতাবস্থায় গণতন্ত্র রক্ষা ও পুনরুদ্ধারের লক্ষ্যে দলমত নির্বিশেষে সব পেশাজীবীদের ঐক্যবদ্ধ হতে হবে।

অনুষ্ঠানে ভার্চুয়ালি যুক্ত হয়ে প্রধান অতিথির বক্তব্য রাখেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান জেডআরএফ-এর প্রেসিডেন্ট তারেক রহমান।

জেডআরএফের নির্বাহী পরিচালক অধ্যাপক ডা. ফরহাদ হালিম ডোনারের সভাপতিত্বে ও জেডআরএফের ইফতার মাহফিল উদযাপন কমিটির সদস্য সচিব ডা. পারভেজ রেজা কাকনের পরিচালনায়অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন ইফতার মাহফিল উদযাপন কমিটির আহ্বায়ক অধ্যাপক ড. মো. মোর্শেদ হাসান খান।

Development by: webnewsdesign.com