রেসলিংকে বিদায় জানালেন জন সিনা

রবিবার, ০৭ জুলাই ২০২৪ | ১১:৪০ পূর্বাহ্ণ

রেসলিংকে বিদায় জানালেন জন সিনা
রেসলিংকে বিদায় জানালেন জন সিনা
apps

রেসলিংকে বিদায় জানালেন ১৬ বারের চ্যাম্পিয়ন জন সিনা। এর মধ্য দিয়ে দীর্ঘ ২২ বছরের ক্যারিয়ারের ইতি টানলেন তিনি। শনিবার টরন্টোর স্কোটিয়াব্যাঙ্ক অ্যারেনায় ডব্লিউডব্লিউই এর মানি ইন দ্য ব্যাংকে অবসরের ঘোষণা দিয়েছেন ৪৭ বছর বয়সি সিনা।এ সময় জন সিনা বলেন, বিদায়ের জন্য এটি ‘নিখুঁত’ জায়গা। এখন সময় শেষ। সাম্প্রতিক বছরগুলোতে রেসলিং মাঠে জন সিনা একটি ছোট টাওয়াল দেখাতেন যাতে লেখা, ‘কখনও হাল ছাড়বেন না’।

এদিন জন সিনা এমন একটি শার্ট গায়ে জড়িয়েছেন যাতে লেখা ছিল ‘দ্য লাস্ট টাইম ইজ নাউ ট্যুর এবং জন সিনা ফেয়ারওয়েল’। তবে ক্যারিয়ারকে গুডবাই জানালেও আগামী বছরের রয়্যাল রাম্বল, এলিমিনেশন চেম্বার এবং রেসেলম্যানিয়ায় শেষবারের মতো প্রতিদ্বন্দ্বিতা করবেন তিনি এবং সেটিই হবে তার চূড়ান্ত বিদায়ী ইভেন্ট।

২০০২ সালে রেসলিংয়ে আত্মপ্রকাশ ঘটে জন সিনার। এরপর দ্রুত ভক্তদের কাছে তুমুল জনপ্রিয় হয়ে ওঠেন তিনি। তর্কাতীতভাবে, জন সিনাকে সর্বকালের সর্বশ্রেষ্ঠ ডব্লিউডব্লিউই সুপারস্টার বলা হয়। তার ক্যারিয়ারে বিখ্যাত দুটি ম্যাচ ছিল ২০১১ এবং ২০১২ সালের রেসেলম্যানিয়া ইভেন্টে, যে দুটিই ডোয়াইন ‘দ্য রক’ জনসনের বিপক্ষে খেলেছিলেন। প্রথমটিতে হেরে গেলেও দ্বিতীয়টিতে জয় পেয়েছিলেন তিনি।

রেসলিং ছাড়াও হলিউড মুভিতে অভিষেক হয়েছে তার। অভিনয়ে নাম লেখানোর সুবাদে জন সিনা গত পাঁচ বছরে পার্টটাইম পারফমার বনে গেছেন।

Development by: webnewsdesign.com