রূপগঞ্জে কাভার্ড ভ্যানের ধাক্কায় বাইসাইকেল চালক নিহত

মঙ্গলবার, ১৭ মে ২০২২ | ১:৩৬ অপরাহ্ণ

রূপগঞ্জে কাভার্ড ভ্যানের ধাক্কায় বাইসাইকেল চালক নিহত
apps

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার কাঞ্চন পৌরসভার কালাদী এলাকার গাজীপুর-চট্টগ্রাম এশিয়ান হাইওয়ে সড়কে টঙ্গী আব্দুল্লাহপুর থেকে চট্টগ্রামগামী কাভার্ড ভ্যানের ধাক্কায় ঘটনাস্থলেই প্রাণ হারায় বাইসাইকেল চালক ইয়াছিন মিয়া (২৩)।

ঘাতক কাভার্ড ভ্যানসহ চালক আল-আমিন আটক। মঙ্গলবার (১৭ মে) সকাল সাড়ে ৭টার দিকে উপজেলার কাঞ্চন পৌরসভার কালাদী এলাকায় ঘটে এ মর্মান্তিক ঘটনা। নিহত ইয়াছিন মিয়া হলেন, উপজেলার কাঞ্চন পৌরসভার চরপাড়া এলাকার আনোয়ার হোসেনের ছেলে। সে আমেরিকান সিটির রেস্টুরেন্টে কাজ করে।

আটককৃত কাভার্ড ভ্যান চালক আল-আমিন হলেন, ঢাকা জেলার কেরানীগঞ্জ উপজেলার হাসনাবাদ এলাকার ওসমান গনির ছেলে। প্রত্যক্ষদর্শীর বরাদ দিয়ে পুলিশ জানায়, গাজীপুর-চট্টগ্রাম এশিয়ান হাইওয়ে সড়কের কালাদী এলাকায় কুরিয়ার পারসেল বহনকারী দ্রুতগামী একটি কাভার্ড ভ্যান একটি বাইসাইকেলকে ধাক্কা দিলে চালক সড়কের উপর যায়। ঘটনাস্থলে তার মৃত্যু হয়।

এ বিষয়ে হাইওয়ে পুলিশের টিআই ফারুক জানান, সড়ক দূর্ঘটনায় নিহত ব্যক্তির লাশ উদ্ধার করে নারায়ণগঞ্জ মর্গে পাঠানো হয়েছে। ঘাতক কাভার্ড ভ্যানসহ চালককে আটক করা হয়েছে। চালকের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।

Development by: webnewsdesign.com