রিকশা থেকে নামিয়ে নারীকে দলবেঁধে ধর্ষণ

বৃহস্পতিবার, ১৩ ফেব্রুয়ারি ২০২০ | ১:৪১ অপরাহ্ণ

রিকশা থেকে নামিয়ে নারীকে দলবেঁধে ধর্ষণ
apps

ট্রলারে হাত-পা বেঁধে রাতভর তরুণীকে গণধর্ষণের ঘটনার রেশ না কাটতেই এবার ভোলার দৌলতখান উপজেলায় এক নারীকে (৩৫) রিকশা থেকে নামিয়ে দলবেঁধে ধর্ষণের ঘটনা ঘটেছে।

বুধবার (১২ ফেব্রুয়ারি) রাত ৯টার দিকে উপজেলার বাংলাবাজার হালিমা খাতুন কলেজের পেছনে এ গণধর্ষণের ঘটনা ঘটে। গণধর্ষণের শিকার নারী বাংলাবাজার এলাকার একটি প্রাইভেট ক্লিনিকের কর্মচারী। বর্তমানে ভোলা সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন তিনি।

 

স্থানীয় সূত্র জানায়, বুধবার রাতে কর্মস্থল বাংলাবাজারের ক্লিনিক থেকে অটোরিকশাযোগে হালিমা খাতুন কলেজের গেটের সামনে দিয়ে বাড়িতে যাচ্ছিলেন ওই নারী। পথিমধ্যে সন্তানদের জন্য কিছু খাবার আনতে অটোরিকশা চালককে দোকানে পাঠান। এ সময় ৪-৫ জন যুবক মুখ বেঁধে তাকে রিকশা থেকে নামিয়ে কলেজের পেছনে নিয়ে দলবেঁধে ধর্ষণ করে। চিৎকার শুনে আশপাশের লোকজন ছুটে এলে পালিয়ে যায় যুবকরা। পরে স্থানীয়রা অজ্ঞান অবস্থায় ওই নারীকে উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে নিয়ে যায়।

দৌলতখান থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) সাদিকুর রহমান বলেন, ওই নারীকে গণধর্ষণের ঘটনায় অটোরিকশা চালককে আটক করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। বাকি ধর্ষকদের ধরতে পুলিশের অভিযান চলছে।

এর আগে রোববার (০৯ ফেব্রুয়ারি) সকালে চরফ্যাশন উপজেলার দক্ষিণ আইচা থানার চরমানিকা ইউনিয়নের চরফারুকি গ্রামের বুড়াগৌরঙ্গ নদীর তীরবর্তী দুর্গম চরে ট্রলারে হাত-পা বেঁধে রাতভর তরুণীকে গণধর্ষণ করা হয়।

Development by: webnewsdesign.com