রাসিক নির্বাচনে জাতীয় পার্টির মেয়র প্রার্থী ঘোষণা

শনিবার, ২৫ মার্চ ২০২৩ | ৫:১২ অপরাহ্ণ

রাসিক নির্বাচনে জাতীয় পার্টির মেয়র প্রার্থী ঘোষণা
রাসিক নির্বাচনে জাতীয় পার্টির মেয়র প্রার্থী ঘোষণা
apps

রাজশাহী সিটি করপোরেশন নির্বাচনে জাতীয় পার্টির মেয়র প্রার্থী হিসেবে শাহাবুদ্দিন বাচ্চুকে ঘোষণা দেওয়া হয়েছে রাজশাহী থেকে। জাতীয় পার্টির বেশকিছু নেতাকর্মী শনিবার (২৫ মার্চ) দুপুরে রাজশাহী সাংবাদিক ইউনিয়ন কার্যালয়ে সংবাদ সম্মেলনের মাধ্যমে বাচ্চুকে আগামী সিটি করপোরেশন নির্বাচনে মেয়র প্রার্থী হিসেবে ঘোষণা দেন। দলের কেন্দ্র থেকে সবুজ সংকেত পেয়েছেন বলেন দাবি করে বাচ্চু মেয়র প্রার্থী হিসেবে আগামী নির্বাচনে অংশ নিবেন বলে তিনিও ঘোষণা দেন। পাশাপশি মেয়র নির্বাচিত হলে তিনি বর্তমান উন্নয়নের ধারা অব্যাহত রেখে রাজশাহী নগরীকে ঢেলে সাজাতে কাজ করবেন বলেও তিনি জানান।

সংবাদ সম্মেলনে জাতীয় পার্টির একাংশের চেয়ারম্যান রওশন এরশাদের রাজনৈতিক উপদেষ্টা বলে দাবি করে রাজশাহী মহানগর জাতীয় পার্টির সাবেক সভাপতি শাহাবুদ্দিন বাচ্চু। তিনি বলেন, দলের তৃণমূলের নেতাকর্মীদের চাওয়াতেই আমি মেয়র নির্বাচিত হলে রাজশাহী থেকেই সন্ত্রাস নির্মূল করা হবে। এখানে কোনো জঙ্গিবাদের আস্তানা থাকবে না। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, জেলা জাতীয় পার্টির সাবেক সদস্য সচিব ইকবাল হোসেন, মহানগরের সাবেক সাংগটনিক সম্পাদক এবিএম পল্টু প্রমুখ।

এদিকে বাচ্চুর এ সংবাদ সম্মেলন বিষয়ে জানতে চাইলে রাজশাহী মহানগর জাতীয় পার্টির আহŸায়ক সাইফুল ইসলাম স্বপন বলেন, ‘আমাদের সঙ্গে কোনো আলোচনা না করেই এ সংবাদ সম্মেলন করা হয়েছে। জাতীয় পার্টির রাজশাহী নেতাকর্মীদের সঙ্গে বাচ্চুর কোনো সম্পর্ক নাই। তিনি রওশন এরশাদপন্থি নেতা। সেই হিসিবে তিনি এককভাবে এ সংবাদ সম্মেলন করেছেন।

স্বপন আরও বলেন, আগামী সিটি নির্বাচনে আমি নিজেই নির্বাচন করবো বলে প্রস্তুতি নিয়েছি। হাই কমান্ডের সবুজ সংকেত নিয়ে নির্বাচনের প্রস্তুতি শুরু করেছি। তবে আমার চেয়ে ভাল কোন প্রার্থী থাকলে এবং দল তাকে মনোনয়ন দিলে আমি সেটি মেনে নিব।

Development by: webnewsdesign.com