রাসিক নির্বাচনে অংশ নেয়ায় বিএনপির ১৬ নেতার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নিতে সুপারিশ

সোমবার, ০৫ জুন ২০২৩ | ৫:২৯ অপরাহ্ণ

রাসিক নির্বাচনে অংশ নেয়ায় বিএনপির ১৬ নেতার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নিতে সুপারিশ
রাসিক নির্বাচনে অংশ নেয়ায় বিএনপির ১৬ নেতার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নিতে সুপারিশ
apps

দলের সিদ্ধান্ত অমান্য করে রাজশাহী সিটি করপোরেশন নির্বাচনে অংশ নেয়ায় বিএনপির ১৬ নেতার বিরুদ্ধে সাংগঠনিকভাবে ব্যবস্থা নেয়ার জন্য কেন্দ্রে সুপারিশ পাঠানো হয়েছে। রোববার (৪জুন) রাজশাহী মহানগর বিএনপির আহ্বায় য়ক এরশাদ আলী ঈশা ও সদস্য সচিব মামুন অর রশিদের সাক্ষরিত সুপারিশপত্র বিএনপির কেন্দ্রীয় নেতাদের কাছে পাঠানো হয়েছে। এই ১৬জন বিএনপির নেতা আসন্ন সিটি করপোরেশন নির্বাচনে কাউন্সিলর প্রার্থী হিসাবে নির্বাচন অংশ নিয়েছেন।

সাংগঠনিক ব্যবস্থা নেয়ার জন্য যাদের নাম কেন্দ্রে পাঠানো হয়েছে তারা হলেন, রাজপাড়ার ৬ নং ওয়ার্ড বিএনপির সাবেক সহ-সভাপতি বদিউজ্জামান বদি, ১১ নং ওয়ার্ড বিএনপির সাবেক সহ-সভাপতি আবু বকর কিনু, শাহমখদুম থানা বিএনপির সাবেক সহ-সভাপতি ১৪ টুটুল নং ওয়ার্ড, শাহমখদুম থানা বিএনপি সাবেক সহ-সাধারণ সম্পাদক আব্দুস সোবহান লিটন ১৫ নং ওয়ার্ড, সাবেক মহানগর যুবদলের সভাপতি বেলাল হোসেন ১৬ নং ওয়ার্ড, যুবদলের সাবেক শ্রম বিষয়ক সম্পাদক রনি হোসেন রুহুল ১৬ নং ওয়ার্ড, যুবদলের সাবেক সাংগঠনিক সম্পাদক নুরুজ্জামান টিটু ১৯ নং ওয়ার্ড।

সাবেক সাধারণ সম্পাদক মির্জা রিপন ২২নং ওয়ার্ড, বোয়ালিয়া থানা (পুর্ব) সাবেক যুগ্ম আহŸায়ক আলিফ আল মাহমুদ লুকেন ২৫ নং ওয়ার্ড, মহানগর বিএনপির সাবেক সহসভাপতি আনোয়ারুল আমিন আজব ২৭ নং ওয়ার্ড, মতিহার থানার সাবেক সহ-সভাপতি আশরাফুল হাসান বাচ্চু ২৮ নং ওয়ার্ড, মহানগর মহিলা দলের সাংগঠনিক সম্পাদক মুসলিমা বেগম বেলী মহিলা সংরক্ষিত ৭,৮,১০ নং ওয়ার্ড, বন ও পরিবেশক বিষয়ক সম্পাদক আলতাফুন নেসা পুতুল সংরক্ষিত ৯, ১১ ও ১৩ নং ওয়ার্ড, মহানগর মহিলা দলের ১নং যুগ্ম সম্পাদক সামসুন নাহার সংরক্ষিত ১৩, ১৪ ও ১৫ নং ওয়ার্ড, মহানগর মহিলা দলের সহ-সভাপতি শাহনাজ বেগম শিখা নংরক্ষিত ২২, ২৩, ও ২৪ নং ওয়ার্ড, ও মহানগর মহিলা দলের ৪নং যুগ্ম সম্পাদক আয়েশা খাতুন মুক্তি ২৫, ২৮ ও ২৯ নং ওয়ার্ড।

সুপাশিপত্রে বলা হয়েছে, উপরোক্ত নেতৃবৃন্দ দলীয় সিদ্ধান্ত অমান্য করে রাজশাহী সিটি কর্পোরেশন নির্বাচনে এ সকলেই কাউন্সিলর পদে নির্বাচনে অংশগ্রহন করেছে। সেহেতু উক্ত নেতৃবৃন্দের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা গ্রহনের জন্য আহবান জানানো হলো।

Development by: webnewsdesign.com