রাণীশংকৈলে রাতের আঁধারে পূর্ব শত্রুার জের ধরে ভুট্টা গাছ কেটে ফেলার অভিযোগ উঠেছে

বুধবার, ১১ জানুয়ারি ২০২৩ | ৬:২০ অপরাহ্ণ

রাণীশংকৈলে রাতের আঁধারে পূর্ব শত্রুার জের ধরে ভুট্টা গাছ কেটে ফেলার অভিযোগ উঠেছে
রাণীশংকৈলে রাতের আঁধারে পূর্ব শত্রুার জের ধরে ভুট্টা গাছ কেটে ফেলার অভিযোগ উঠেছে
apps

ঠাকুরগাঁওয়ের রানীশংকৈল উপজেলার কাশিপুর ইউনিয়নে জগদল গ্রামের এক গরিব কৃষকের ২৫ শতক জমির ভুট্টা গাছ কেটে ফেলার অভিযোগ উঠেছে। একই ইউনিয়নের আরাজি চন্দনচহট মালিবস্তির গ্রামের বিউটি আকতার, কালকটু ও সাকিলের বিরুদ্ধে।

ঘটনা সূত্রপাত ঘটে,গত ৮ তারিখে বিউটি আকতার, কালকটু,সাকিল সহ তাদের লাঠিআর বাহিনী নিয়ে উক্ত জমিতে এসে ভয়ভীতি দেখায় এবং পরদিন সকাল অনুমান ৯ টা ৩০ মিনিটে উক্ত ভুট্টা ক্ষেত পরিচর্যা করা জন্য জমিতে এসে দেখেন ২৫ শতক জমির ভুট্টার গাছ কেটে ফেলা হয়েছে।

ভুট্টা ক্ষেতের মালিক তসলিম উদ্দিন বলেন, দীর্ঘদিন ধরে বাড়ির পাশের ৬০ শতক জমিতে বিভিন্ন ফসল আবাদ করে আসছিলাম।সর্বশেষ ওই জমিতে ভুট্টা রোপন করেছিলাম।গত ৯ তারিখে ভোর রাতে বিউটি আকতার, কালোকটু,সাকিলসহ বেশ কয়েকজন লোক আমার ভুট্টা ক্ষেতে ঢুকে প্রায় ২৫ শতক জমির ভুট্টা গাছ ও চারটি আম গাছ কেটে ফেলেছে তারা এতে প্রায় লাখ টাকার ক্ষতি হয়েছে আমার।

তসলিম উদ্দিন বলেন,বিউটি আকতারের সঙ্গে দীর্ঘদিন ধরে উক্ত জমি নিয়ে বিরোধ চলছিল, এরই জের ধরে বিউটি আকতার, কালকটু,সাকিল আমার জমির ভুট্টা গাছ কেটে ফেলেছে। এ ঘটনা নিয়ে আমি থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছি। আমি তার দৃষ্টান্তমূলক শাস্তি চাই।

এ ব্যাপারে অভিযুক্ত বিউটি আকতার বলেন , আমার বিরুদ্ধে যে ভুট্টা গাছ কর্তনের অভিযোগ আনা হচ্ছে তা মিথ্যা। তারা নিজেরাই ভুট্টা গাছ কেটে আমাকে ফাঁসানোর চেষ্টা করছে।

রানীশংকৈল থানার ওসি গুলফামুল ইসলাম বলেন, তসলিম উদ্দিন বাদি হয়ে একটি লিখিত অভিযোগ দায়ের করেছে, জমির প্রয়োজনীয় কাগজ না আসা পর্যন্ত দুই পক্ষকে আপাতত জমির বাড়ি প্রবেশ নিষেধ করার কথা বলা হয়েছে।

Development by: webnewsdesign.com