রাণীশংকৈলে মাদক সেবনের দায়ে স্বেচ্ছাসেবক দলের নেতাসহ তিন যুবকের জেল

বুধবার, ১২ অক্টোবর ২০২২ | ৯:০৫ অপরাহ্ণ

রাণীশংকৈলে মাদক সেবনের দায়ে স্বেচ্ছাসেবক দলের নেতাসহ তিন যুবকের জেল
apps
ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব মনোয়ার হোসেন এবং ডাঃ সহ তিন যুবককে মাদক সেবনের অপরাধে ৫ দিনের জেল ও ১শত টাকা করে জরিমানা করেছে ভাম্যমাণ আদালত।বুধবার (১২ অক্টোবর) বিকালে উপজেলা সহকারী কমিশনার (ভুমি) ইন্দ্রজিৎ সাহা ভাম্যমাণ আদালতে তাদের সাজা প্রদান করেন।
উপজেলার লেহেম্বা ইউনিয়নের পাটগাঁও গ্রামের আবুর বাড়ির পাশের একটি গাঁজা সেবনের আড্ডাখানার ঘর থেকে ঠাকুরগাঁও গোয়েন্দা পুলিশের একটি দল এস আই ফরহাতের নেতৃত্বে অভিযান চালিয়ে গাঁজা সেবনরত অবস্থায় তাদের আটক করেন।সাজাপ্রাপ্তরা হলেন, উপজেলার দক্ষিণ বাশঁবাড়ী গ্রামের আব্দুর রহিমের ছেলে উপজেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব মনোয়ার হোসেন (৩২) একই গ্রামের ওমর আলীর ছেলে সালাউদ্দীন(৩৫) এবং রাণীশংকৈল পৌর শহরের দক্ষিণ পাড়ার নজরুল ইসলামের ছেলে মাসুদ রানা (৩০)।
ঠাকুরগাঁওয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরে সহকারী পরিচালক সৌমিক রায় ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।উপজেলা সহকারী কমিশনার (ভুমি) ইন্দ্রজিৎ সাহা বলেন, আটককৃতরা নিজেরাই মাদক সেবনের কথা স্বীকার করেছেন। তাই তাদের প্রত্যেককে মাদক আইনে ৫ দিনের করে বিনাশ্রম জেল ও ১শত টাকা করে অর্থদন্ড দিয়ে জেলা কারাগারে পাঠানো হয়েছে।

Development by: webnewsdesign.com