রাজশাহী নগরীতে ভেজাল প্রসাধনী সামগ্রী জব্দ, গ্রেফতার ১

মঙ্গলবার, ২৩ ফেব্রুয়ারি ২০২১ | ৪:২৪ অপরাহ্ণ

রাজশাহী নগরীতে ভেজাল প্রসাধনী সামগ্রী জব্দ, গ্রেফতার ১
apps

রাজশাহীতে বিপুল পরিমাণ ভেজাল প্রসাধনী সামগ্রী জব্দ করেছে পুলিশ। সোমবার সন্ধ্যায় মহানগরীর শালবাগান এলাকায় অভিযান চালিয়ে এসব জব্দ করা হয়। রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) গোয়েন্দা শাখার (ডিবি) একটি দল এ অভিযান চালায়।

মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) সকালে আরএমপির মুখপাত্র গোলাম রুহুল কুদ্দুস এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, অভিযানে ভেজাল প্রসাধন কোম্পানীর প্রতারক জেনারেল ম্যানেজারকেও (জিএম) গ্রেপ্তার করা হয়েছে। তার নাম এহেসানুল হক সোহেল (৩৬)। তিনি কুষ্টিয়ার খোকশা থানার কমলাপুর গ্রামের আব্দুল হান্নানের ছেলে।

আরএমপির মুখপাত্র আরও জানান, শালবাগান এলাকায় ভাড়া করা বাসায় ‘মেসার্স বন্ধন এন্টার প্রাইজ’ নামের একটি ভেজাল প্রসাধন সামগ্রী তৈরির কারখানার সন্ধান পায় ডিবি পুলিশ। তাই সেখানে অভিযান চালানো হয়। এ সময় বিভিন্ন প্রকারের ভেজাল প্রসাধনী তৈরির সরঞ্জাম ও প্রসাধনী জব্দ করা হয়। এসব প্রসাধনীর বাজার মূল্য ১ লাখ ৮৭ হাজার টাকা।

অভিযানে প্রতিষ্ঠানের জিএমকে আটক করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনি জানান, এখান থেকে তৈরি ভেজাল প্রসাধন সামগ্রী রাজশাহী মহানগরসহ দেশের বিভিন্ন জেলায় ডিলারদের মাধ্যমে বাজারজাত করা হয়। ভেজাল প্রসাধনী উৎপাদনের অপরাধে তার বিরুদ্ধে মামলা করা হয়েছে। মঙ্গলবার সকালে তাতে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

দৈনিক বাংলাদেশ মিডিয়া/এসআরসি-২৩

Development by: webnewsdesign.com