রাজশাহী তানোরে জেলা সেচ্ছাসেবক লীগের বিক্ষোভ

সোমবার, ৩০ নভেম্বর ২০২০ | ৪:৪৭ অপরাহ্ণ

রাজশাহী তানোরে জেলা সেচ্ছাসেবক লীগের বিক্ষোভ
apps

রাজশাহীর তানোরে সেচ্ছাসেবক লীগের উদ্যোগে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য্য নির্মানে বিরোধীতার নামে বিএনপি-জামায়াতের মদদপুষ্ট উগ্র মৌলবাদ ও ধর্মান্ধ গোষ্ঠী কর্তৃক জনমনে বিভ্রান্ত ছড়ানোর প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

রাজশাহী জেলা সেচ্ছাসেবক লীগ সভাপতি রোকনুজ্জামান রেন্টুর পক্ষে ও নির্দেশে রবিবার (২৯ নভেম্বর) সন্ধ্যা পোনে ৭টার দিকে রাজশাহী জেলা সেচ্ছাসেবক লীগের ব্যানারে তানোর থানা মোড়ে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশে প্রধান বক্তা হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন রাজশাহী জেলা সেচ্ছাসেবক লীগ নেতা রামিল হাসান সুইট।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সেচ্ছাসেবক লীগ নেতা ডেটল, সেচ্ছাসেবক লীগ নেতা হীরা কুমার হালদার, সেচ্ছা সেবকলীগ মোস্তাফিজুর রহমান মোস্তা, মিজানুর রহমান মেনা, বাবুল ঞোষেন বাবু, রাজশাহী জেলা ছাত্রলীগ সাংগঠনিক সম্পাদক জুয়েল রানা, তানোর পৌর ছাত্রলীগ আহবায়ক ফয়সাল সরকার অমি, তালন্দ ইউনিয়ন ছাত্রলীগ সাবেক সভাপতি মাহাম উদ্দীন প্রমুখ।

এসময় রাজশাহী জেলা ও তানোর উপজেলা তানোর পৌর সেচ্ছাসেবক লীগ নেতা কর্মি ও সমর্থকরা উপস্থিত ছিলেন। তানোর থানা মোড়ে মানববন্ধন শেষে একটি বিক্ষোভ মিছিল শুরু হয়ে গোল্লাপাড়া বাজারস্থ্য আওয়ামী লীগ দলীয় প্রধান কার্যালয়ের সামনে গিয়ে শেষ হয়।

Development by: webnewsdesign.com