রাজশাহীর বাগমারায় অনুদানের চেক বিতরণ করলেন এমপি এনামুল

সোমবার, ১৪ সেপ্টেম্বর ২০২০ | ৭:৪৭ অপরাহ্ণ

রাজশাহীর বাগমারায় অনুদানের চেক বিতরণ করলেন এমপি এনামুল
apps

রাজশাহীর বাগমারায় বেদে ও দলিত সম্প্রদায়ের শিক্ষার্থীদের শিক্ষা উপবৃত্তির অর্থ, ক্যান্সার, কিডনী, লিভার সিরোসিস, স্ট্রোকে প্যারালাইজড ও জন্মগত হৃদরোগে আক্তান্ত রোগীদের মাঝে আর্থিক আর্থিক অনুদানের চেক বিতরণ করা হয়েছে।

আজ সোমবার (১৪ সেপ্টেম্বর) সকালে বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘর কমপ্লেক্সের সালেহা ইমারত মিলনায়তনে এক অনুষ্ঠানের আয়োজন করেন উপজেলা প্রশাসন ও সমাজসেবা কার্যালয়। উপজেলা নির্বাহী অফিসার শরিফ আহম্মেদের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন এবং উপকারভোগীদের মাঝে নগদ অর্থ ও চেক বিতরণ করেন রাজশাহী-৪ (বাগমারা) আসনের সংসদ সদস্য, সড়ক পরিবহণ ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হক।

 

উপজেলা একাডেমিক সুপারভাইজার আব্দুল মুমীতের পরিচালনায় স্বাগত বক্তব্য রাখেন উপজেলা সমাজসেবা অফিসার আব্দুল মমিন। বিশেষ অতিথি হিসেবে উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, বাগমারা উপজেলা পরিষদের চেয়ারম্যান অনিল কুমার সরকার, ভবানীগঞ্জ পৌরসভার মেয়র আব্দুল মালেক মন্ডল, বাগমারা থানার অফিসার ইনচার্জ আতাউর রহমান, উপজেলা ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ, মহিলা ভাইস চেয়ারম্যান মমতাজ আক্তার বেবী, উপজেলা আ’লীগের সহ-সভাপতি মতিউর রহমান টুকু, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অধ্যক্ষ গোলাম সারওয়ার আবুল, সহ-দপ্তর সম্পাদক নুরুল ইসলাম, ক্ষুদ্র-নৃ-গোষ্ঠী উন্নয়ন ফাউন্ডেশনের পরিচালক সমরেশ কুমার সরকারসহ উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, ইউপি চেয়ারম্যানবৃন্দ, পৌর কাউন্সিলর এবং ইউনিয়ন সমাজকর্মীবৃন্দ।

উক্ত অনুষ্ঠানে বেদে ও দলিত সম্প্রদায়ের ৮৬ জন শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপবৃত্তির ৪ লাখ ৬ হাজার টাকা এবং ক্যান্সর সহ দূরারোগ্য রোগে আক্রান্ত ২৮ জন ব্যক্তির মাঝে ১৪ লাখ টাকার চেক বিতরণ করা হয়েছে।

Development by: webnewsdesign.com