রাজশাহীর পুঠিয়ায় কোটি টাকার হিরোইন উদ্ধার: আটক ২

সোমবার, ২৫ জানুয়ারি ২০২১ | ৫:২৩ অপরাহ্ণ

রাজশাহীর পুঠিয়ায় কোটি টাকার হিরোইন উদ্ধার: আটক ২
apps

রাজশাহীর পুঠিয়া উপজেলার বেলপুকুর ইউনিয়নে অভিযান চালিয়ে প্রায় কোটি টাকার হেরোইনসহ দুইজনকে আটক করেছে র‌্যাব-৫। রবিবার (২৪ জানুয়ারী) রাত পৌনে ১১ টার দিকে ইউনিয়নের বাইপাস গোলচত্বর এলাকায় অবস্থিত বিসমিল্লাহ ফিলিং ষ্টেশনের সামনে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন, রাজশাহীর জেলার চারঘাট উপজেলার বাদুরিয়া গ্রামের মৃত মইনুলের ছেলে টিপু সুলতান (৪০) ও নাটোর জেলার লালপুর উপজেলার নরুল্লাপুর গ্রামের মৃত সেকান্দার আলীর ছেলে রবিউল ইসলাম (৪৫)। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। (২৫ জানুয়ারী) বেলা দেড়টার দিকে সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছে র‌্যাব।

র‌্যাব জানায়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন দল বেলপুকুর গোলচত্বর এলাকায় অভিযান পরিচালনা করে। এসময় নাটোরগামী একটি পিকআপে তল্লাশী করে ০১ কেজি ৩০ গ্রাম হেরোইন, ২৮ বোতল ফেন্সিডিল, ০২ টি মোবাইল ফোন, ০৩ টি সীমকার্ড, ০১ টি মেমোরীকার্ড সহ দুইজনকে আটক করা হয়েছে এবং পিকআপটি জব্দ করা হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, গ্রেফতারকৃতরা পিকআপে করে মাদকদ্রব্য হেরোইন এবং ফেন্সিডিল বিক্রয়ের জন্য নাটোর জেলার উদ্দেশ্যে যাচ্ছিলো। তাদের বিরুদ্ধে বেলপুকুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করে তাদের থানায় হস্তান্তর করা হয়েছে।

Development by: webnewsdesign.com