রাজশাহীর চারঘাটে ভ্যান চালকের লাশ উদ্ধার

বৃহস্পতিবার, ০৮ অক্টোবর ২০২০ | ৫:২৬ অপরাহ্ণ

রাজশাহীর চারঘাটে ভ্যান চালকের লাশ উদ্ধার
apps

রাজশাহীর চারঘাটে এক ভ্যানচালকের লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত ভ্যান চালক চারঘাট উপজেলার ইউসুফপুর সিপাইপাড়া গ্রামের আব্দুস সাত্তারের ছেলে সাজদার রহমান (৪৫)। পুলিশ ও নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, বুধবার (৭ অক্টোবর) সন্ধ্যার দিকে সাজদার রহমান বাড়ি থকে বের হয়ে পার্শ্ববর্তী গোবিন্দপুর হাটে বাজার করার কথা বলে বের হয়ে গিয়ে আর ফিরে অসেনি।

বৃহস্পতিবার (৮ অক্টোবর) সকালে এলাকাবাসি ইউসুফপুর কলেজের উত্তরে একটি আমবাগানের মধ্যে লাশ পড়ে থাকতে দেখে খবর দিলে নিহত সাজদারের পিতা মাতা ছুটে যায় এবং তারা সাজদারের লাশ শনাক্ত করে।

সংবাদ পেয়ে চারঘাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সমিত কুমার কুন্ডু বলেন, ফোর্সসহ ঘটনাস্থলে গিয়ে লাশের সুরতহাল রিপোর্ট তৈরী করা হয়েছে। নিহতের কানের পাশে একটি আঘাতের চিহ্ন রয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তাকে আঘাত করে হত্যা করা হয়েছে।

ওসি আরো বলেন, লাশেটি ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়ার পর মৃত্যুর কারণ নিশ্চিত করে বলা যাবে। তারা ঘটনাটি তদন্ত করছেন। এ ব্যাপারে নিহতের ছেলে রাজু বাদি হয়ে একটি মামলা করেছে।

নিহত সাজদারের স্ত্রী এক সন্তানের জননী নাজমা বেগম (৩২) জানায়, তার স্বামী একজন ভ্যান চালক তার কোন শত্রু নেই বলেও সে জানায়।

Development by: webnewsdesign.com