রাজশাহীতে হোটেলে গোপনে করা ভিডিও দিয়ে দম্পতিকে ব্ল্যাকমেল, আটক ২

বুধবার, ০১ ফেব্রুয়ারি ২০২৩ | ৩:০৯ অপরাহ্ণ

রাজশাহীতে হোটেলে গোপনে করা ভিডিও দিয়ে দম্পতিকে ব্ল্যাকমেল, আটক ২
রাজশাহীতে হোটেলে গোপনে করা ভিডিও দিয়ে দম্পতিকে ব্ল্যাকমেল, আটক ২
apps

রাজশাহীতে আবাসিক হোটেলের রুমে লাগানো গোপন ক্যামেরায় ভিডিও ধারণ করে বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী দম্পতিকে ব্ল্যাকমেলের অভিযোগে ম্যানেজারসহ দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। মহানগরীর লক্ষ্মীপুর এলাকার নিউ পপুলার-২ নামের ওই হোটেলটিতে পুলিশ অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে।

এর আগেই ভুক্তভোগী ছেলে নগরীর রাজপাড়া থানায় মামলা দায়ের করেন। এই মামলায় হোটেল মালিক, ম্যানেজার ও বয়সহ কয়েকজনকে আসামি করা হয়।

মঙ্গলবার (৩১ জানুয়ারি) সন্ধ্যায় বিষয়টি নিশ্চিত করে রাজপাড়া থানা পুলিশের ভাপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিদ্দিকুর রহমান বলেন, মঙ্গলবার ভোর রাতে হোটেলে পুলিশ অভিযান চালিয়ে ম্যানেজার ও হোটেল বয়কে গ্রেপ্তার করে। পরে তাদের আদালতে পাঠানো হলে বিচারক তাদের জেলহাজতে প্রেরণ করেন। আর গতকাল সোমবার ভুক্তভোগী মামলা দায়ের করেছেন।

গ্রেপ্তারকৃতরা হলেন- হোটেল নিউ পপুলার-২ এর ম্যানেজর শরিফ উদ্দিন (২৮)। তিনি নওগাঁর পোরশার বাসিন্দা। অপর গ্রেপ্তারকৃত হোটেল বয় আব্দুল নূর (১৯)। তিনি চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জের বাসিন্দা। তারা এক শিক্ষার্থী দম্পতির গোপনে ভিডিও ধারণ করে ব্ল্যাকমেলের মাধ্যমে টাকা দাবি করছিল। এছাড়া তাদের থেকে উদ্ধার করা হয়েছে হোটেল কক্ষে গোপনে ধারণ করা ভিডিওচিত্র।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) এক শিক্ষার্থী তার স্ত্রীকে নিয়ে গত রোববার রাতে ওই হোটেলে ওঠেন। তার স্ত্রী ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী। তারা হোটেলে ওঠার কিছুক্ষণ পরই শরিফ ও নূর গিয়ে দরজায় কড়া নাড়েন। তারা দাবি করেন অতিরিক্ত অর্থ। জানান, হোটেল কক্ষের ভেতরের দৃশ্য তাদের ভিডিও করা হয়েছে। এখন টাকা না দিলে ভিডিও ফাঁস করা হবে। ওই রাতে দুই শিক্ষার্থী হোটেল থেকে পালিয়ে যান।

পরদিন সোমবার শরিফ ও নূর তাদের দফায় দফায় ফোন করে টাকা দাবি করেন। প্রথমে তিন লাখ, এরপর দুই লাখ, সর্বশেষ ৫০ হাজার টাকা দিলে ভিডিও প্রকাশ করা হবে না জানানো হয়। বাধ্য হয়ে এই দম্পতি রাজশাহী বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের এক নেতাকে জানান। তিনি ওই হোটেলে গিয়ে নূর ও শরিফের ফোন তল্লাশি করে ভিডিও চিত্র পান।

এ বিষয়ে রাজপাড়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিদ্দিকুর রহমান জানান, রাবি ভুক্তভোগী শিক্ষার্থী হোটেলের মালিকসহ পাঁচজনের বিরুদ্ধে পর্নোগ্রাফি আইনে মামলা করেছেন। এই মামলায় গ্রেপ্তার দুজনকে আদালতে চালান দেওয়া হলে বিচারক তাদের কারাগারে পাঠানো নির্দেশ দেন। এছাড়া অন্য আসামিদের গ্রেপ্তারের অভিযান চলছে।

Development by: webnewsdesign.com