রাজশাহীতে পান ব্যবসায়ীর ৩৪ লাখ টাকা ডাকাতির মূলহোতা গ্রেফতার

বুধবার, ৩০ নভেম্বর ২০২২ | ৪:২৮ অপরাহ্ণ

রাজশাহীতে পান ব্যবসায়ীর ৩৪ লাখ টাকা ডাকাতির মূলহোতা গ্রেফতার
রাজশাহীতে পান ব্যবসায়ীর ৩৪ লাখ টাকা ডাকাতির মূলহোতা গ্রেফতার
apps

রাজশাহীতে পান ব্যবসায়ীর নিকট থেকে ৩৪ লক্ষ ২৭ হাজার টাকা ডাকাতি করা মামলায় মূলহোতা আরাফাত হোসেন তুষারকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৫। মঙ্গলবার রাত ৭ টার দিকে রাজশাহী মহানগরীর বোয়ালিয়া থানার শেখপাড়া এলাকার জনৈক আব্দুস সালামের ৪ তলা বাসায়র ৩য় তলা বাসা থেকে তাকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃত আরাফাত হোসেন তুষার নগরীর লক্ষিপুর ভাটাপাড়া গ্রামের আলতাব হোসেনের ছেলে।

র‌্যাব-৫ বুধবার (৩০ নভেম্বর) সকালে এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান, র‌্যাব-৫ সদর কোম্পানী গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে যে, আরএমপির শাহমখদুম থানার গত ২২ আগস্টের দায়ের করা মামলা নং-২৪/১৭৭ ডাকাত দলের দলনেতা আরাফাত হোসেন তুষারসহ অন্যান্য ডাকাত সদস্যরা গত ২১আগস্ট ভোর সাড়ে ৫ টার দিকে শাহ মখদুম থানাধীন নওদাপাড়া পোস্টাল একাডেমীর সামনে থেকে সেসহ সংঘটিত ভাবে অ্যাম্বুলেন্স এ করে এসে দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে গুরুতর আঘাত সংঘটনের উদ্যোগ করে পান ব্যবসায়ীর নিকট থেকে ৩৪ লক্ষ ২৭ হাজার টাকা ডাকাতী করে নিয়ে যায়।

সে ওই ডাকাতি ঘটনার মূলহোতা। এর পর র‌্যাব-৫ আসামী ধরতে অভিযান অব্যহত রাখলে মঙ্গলবার রাতে তাকে ধরতে সক্ষম হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদ সে টাকা ডাকাতি ঘটনায় জড়িত থাকার কথা স্বীকার করে। গ্রেপ্তারকৃত আসামীকে আইনগত ব্যবস্থা গ্রহনের জন্য শাহমখদুম থানায় হন্তান্তর করা হয়েছে বলে র‌্যাব-৫ তা নিশ্চিত করেছে।

Development by: webnewsdesign.com