রাজশাহীতে ডিবির অভিযানে দুইশত ফেনসিডিলসহ গ্রেপ্তার-২

শুক্রবার, ২২ এপ্রিল ২০২২ | ১০:৪৯ অপরাহ্ণ

রাজশাহীতে ডিবির অভিযানে দুইশত ফেনসিডিলসহ গ্রেপ্তার-২
apps

রাজশাহী জেরার চারঘাট চকপাড়া একটি বাড়িতে অভিযান চালিয়ে ২০০ বোতল ফেনসিডিলসহ ২ জনকে গ্রেপ্তার করেছে জেলা ডিবি পুলিশ।

গত বৃহস্পতিবার রাত ১ টার দিকে জেলা ডিবির একটি টিম অভিযান চালিয়ে ২০০ ফেনসিডিলসহ দুই জন আসামীকে হাতে নাতে গ্রেপ্তার করে ডিবি পুলিশ। এ তথ্য নিশ্চিৎ করেন অতিরিক্ত পুলিশ সুপার ইফতেখার আলম।

জানা গেছে, বৃহস্পতিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে রাজশাহীর পুলিশ সুপার এ বি এম মাসুদ হোসেন, বিপিএম (বার) ও অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম) সনাতন চক্রবর্তীর দিক নির্দেশনায় ওসি ডিবি রবিউল ইসলাম এর নেতৃত্বে এসআই বদিউজ্জামানসহ সঙ্গীয় অফিসার-ফোর্স এর সহায়তায় চারঘাট মোক্তারপুর চকপাড়া গ্রামের মৃত রহিমউদ্দিনের ছেলে মাদক সম্রাট বাবু (২৪) বাড়ীতে অভিযান চালায়।

এসময় বাবুর ঘর থেকে ২০০ বোতল ফেন্সিডিলসহ দুই জনকে হাতে নাতে গ্রেপ্তার করা হয়। (যাহার আনুমানিক মূল্য ৪,০০,০০০/- টাকা)। এ সময় পুলিশের উপস্থিতি দেখে বাবু পালিয়ে গেলেও অন্য ২ জনকে গ্রেপ্তার করে পুলিশ।

এ ঘটনায় মডেল থানায় বাবুকে পলাতক আসামী করে ও মুক্তারপুর চকপাড়া এলাকার শরিফুল ইসলামের ছেলে রাকিবুল ইসলাম, চারঘাট হলিদাগাছী হাইস্কুল এলাকার ইউনুস আলীর ছেলে নাহিদ ইসলাম এনামুলকে আসামী করে মামলা দায়ের করা হয়। পলাতক আসামী গ্রেপ্তারে পুলিশের অভিযান অব্যহত রয়েছে।

Development by: webnewsdesign.com