রাজশাহীতে জমি উদ্ধার ও নিরাপত্তা চেয়ে সংবাদ সম্মেলন

মঙ্গলবার, ১২ জুলাই ২০২২ | ৫:৪৭ অপরাহ্ণ

রাজশাহীতে জমি উদ্ধার ও নিরাপত্তা চেয়ে সংবাদ সম্মেলন
apps

রাজশাহীতে নিজের ফুপুর দখলে থাকা জমি উদ্ধারের জন্য প্রশাসনের সহায়তা চেয়ে সংবাদ সম্মেলন করেছেন রাতুল দেব নামের এক যুবক। মঙ্গলবার (১২ জুলাই) সকালে সুলতানাবাদে পরিবর্তন কার্যালয়ে এই সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।সংবাদ সম্মেলনে রাতুল দেবের সঙ্গে তার মা সীমা খাঁ উপস্থিত ছিলেন। এসময় তিনি তার এবং তার পরিবারের নিরাপত্তার জন্য প্রশাসনের সহায়তা চান।

সংবাদ সম্মেলনে রাতুল জানান, আমি বর্তমানে ঢাকার একটি চার্টাড একাউন্ট ফার্মে কর্মরত আছি। আমার পিতা সঞ্জয় কুমার দেব ১৯৯৫ সালে ক্যান্সার আক্রান্ত হয়ে মারা যান। আমার একটি অন্তরা দেব নামের এক বোন রয়েছে।রাতুল জানান, আমার পিতার নামে থাকা ৮৭ শতক জমি রয়েছে পুঠিয়ার কান্দ্রা এলাকায়। দাদি বুলু রানি দেব এটি দেখা শোনা করতেন। ২০০২ সালে আমাদের অজান্তে ভূয়া দলিলে এই জমি ফুপু রত্না ভট্টাচার্যকে লিখে দেন। রাতুল ও তার বোন এসময় নাবালক ছিলেন।

রাতুল আরও জানান, এ বিষয়ে একটি মামলা রয়েছে। এই কারনে তিনি নানাভাবে হুমকির মুখে পড়েছেন। সম্প্রতি তাকে প্রাননাশেরও হুমকিও দেয়া হয়েছে বলেও সংবাদ সম্মেলন জানান তিনি।এ বিষয়ে রত্না ভট্টাচার্যের সাথে যোগাযোগ করলে তিনি বলেন, তিনি কাউকে হুমকি ধামকি দেন নি। তিনি কারো সম্পত্তি দখল করেন নি।

Development by: webnewsdesign.com