রাজশাহীতে ছেলের হাতে বাবা খুন

সোমবার, ১৪ সেপ্টেম্বর ২০২০ | ১:৪৬ অপরাহ্ণ

রাজশাহীতে ছেলের হাতে বাবা খুন
apps

রাজশাহীর মোহনপুরে ছেলের হাতে আজিম উদ্দিন (৫০) খুন হয়েছেন। আজ সোমবার(১৪ সেপ্টেম্বর) সকাল ১০টার দিকে উপজেলার ধুরইল কালিগঞ্জ তালেবপাডা এলাকা এ ঘটনা ঘটে।

জানা যায়, কথা কটাকাটি এক পর্যায়ে ছেলে বাবাকে হাসুয়া দিয়ে কোপালে বাবা আজিম উদ্দিন গুরুত্বর আহত হন। খবর পেয়ে স্থানীয় লোকজন আজিমকে উপজেলা স্বাস্থকেন্দ্রে নিলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। এই ঘটনায় ঘাতক ছেলে রাকিব (২৫) পলাতক রয়েছেন ।

 

নিহত আজিম উদ্দিন মোহনপুরের ধুরইল গ্রামের মৃত আব্দুল জব্বারের ছেলে ঘটনার সত্যা নিশ্চিত করে জেলার মোহনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাক হোসেন জানান, নিজেদের পান বরজের এক অংশ বাবার অন্য অংশ ছেলের। তাদের মধ্যে পান বরজ ভাগাভাগি নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে বাবা আজিম উদ্দিনকে ধারালো হাসুয়া দিয়ে কোপালে তিনি গুরুত্বর আহত হন। পরে স্থানীয় লোকজন আজিমকে উপজেলা স্বাস্থকেন্দ্রে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান,আজিম উদ্দিনের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাপসাতালে পাঠানো হয়েছে। এই ঘটনায় রাকিব পলাতক রয়েছে বলে। তাকে গ্রেফতারের চেষ্টা চলছে। তবে এ বিষয়ে হত্যা মামলা হবে কলে জানান পুলিশ কর্মকর্তা ।

Development by: webnewsdesign.com