রাজশাহীতে ওয়ালটনের ডিজিটাল ক্যাম্পাইনের র‌্যালি

শনিবার, ০২ জানুয়ারি ২০২১ | ৫:২০ অপরাহ্ণ

রাজশাহীতে ওয়ালটনের ডিজিটাল ক্যাম্পাইনের র‌্যালি
apps

দেশের শীর্ষস্থানীয় ইলেকট্রিক অ্যান্ড ইলেকট্রনিক্স পণ্যসামগ্রী প্রস্তুতকারী প্রতিষ্ঠান ওয়ালটন-এর ডিজিটাল ক্যাম্পাইন সিজন-৯ অনুষ্ঠিত হয়েছে।

এ উপলক্ষে রাজশাহীতে শোভাযাত্রা, মাস্ক বিতরণ ও জনসচেতনতামূলক জনসংযোগ করা হয়েছে। ওয়ালটন রাজশাহী জোনের উদ্যোগে শনিবার  (২ জানুয়ারি) বেলা সাড়ে ১০টায় মহানগরীতে এ কর্মসূচি পালিত হয়।

স্বাস্থ্যবিধি মেনে মহানগরীর আলুপট্রি মোড়ে কর্মসূচির উদ্বোধন করেন রাজশাহী চেম্বার অব কমার্সের সভাপতি মনিরুজ্জামান মনি। এসময় উপস্থিত ছিলেন- ওয়ালটন রাজশাহীর এরিয়া ম্যানেজার আল মাসুর রহমান এবং ক্রেডিট মনিটর ওয়াহেদুল ইসলামসহ ওয়ালটন চারটি প্লাজার কর্মকর্তা-কর্মচারীসহ দুই শতাধিক মানুষ।

রাজশাহী নগরীর আলুপট্রি মোড় থেকে বর্ণাঢ্য র‌্যালি শুরু হয়। এরপর র‌্যালিটি মহানগরীর গুররুত্বপূর্ণ সড়কগুলো প্রদক্ষিণ শেষ বাটার মোড়ে শেষ হয়। র‌্যালির পরে সাধারণ জনগণের মধ্যে মাস্ক বিতরণ করা হয়।

রাজশাহীর ওয়ালটনেরএরিয়া ম্যানেজার আল মাসুর রহমান জানান, ডিজিটাল ক্যাম্পেইন সিজন-৯ এর আওতায় ‘ফ্রিজ ও ওয়াসিং মেশিন কিনে পেতে পারেন ঘণ্টায় ঘণ্টায় ফ্রিজ ফ্রি’। এছাড়াও রয়েছে কোটি কোটি টাকার নিশ্চিত ক্যাশ ভাউচার।

Development by: webnewsdesign.com