রাজশাহীতে আগুনে ৩টি দোকানে পুড়ে ছাই, ক্ষতি ১০ লাখ

মঙ্গলবার, ০৭ মার্চ ২০২৩ | ৬:২০ অপরাহ্ণ

রাজশাহীতে আগুনে ৩টি দোকানে পুড়ে ছাই, ক্ষতি ১০ লাখ
রাজশাহীতে আগুনে ৩টি দোকানে পুড়ে ছাই, ক্ষতি ১০ লাখ
apps

রাজশাহী মহানগরীর বিলশিমলা গ্রেটার রোডে বৈদ্যুতিক সর্টসার্কিট থেকে বরেন্দ্র মার্কেটের ৩টি দোকানে অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। সোমবার রাত ১২টার সময় এ ঘটনা ঘটে। এতে প্রায় ১০ লাখ ক্ষতি হয়েছে।

জানা যায়, বৈদ্যুতিক সর্টসার্কিট থেকে জনৈক দুলাল হোসেনের নুর গøাস থাই এ্যালুমিনিয়াম এর গোডাউনে আগুন লাগে। গোডাউনে থাকা বোর্ড, কাঠসহ বিভিন্ন মালামালে ছড়িয়ে পড়ে আগুন । পরে তা পাশে থাকা জনৈক শফিকুল ইসলামের শফিক ফার্নিচার ও খাদেমুল ইসলামের রাজশাহী থাই এ্যালুমিনিয়াম এ ছড়িয়ে পড়ে।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স রাজশাহী সদর দপ্তরের সিনিয়র স্টেশন অফিসার আব্দুর রউফ বলেন, বৈদ্যুতিক সর্টসার্কিট থেকে জনৈক দুলাল হোসেনের নুর গøাস থাই এ্যালুমিনিয়াম এর গোডাউনে আগুন লাগে। এ পর্যায়ে জনৈক শফিকুল ইসলামের শফিক ফার্নিচার ও খাদেমুল ইসলামের রাজশাহী থাই এ্যালুমিনিয়াম এ ছড়িয়ে পড়ে। স্থানীয় জনগন আগ্নিনির্বাপনে ব্যার্থ হলে রাত ১২টা ২০ মিনিটে ফায়ার সার্ভিষ ও সিভিল ডিফেন্স রাজশাহী সদর দপ্তরে খবর দেন।

খবর পেয়ে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স রাজশাহী সদর দপ্তরের একটি দল ঘটনা স্থলে পৌছে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স রাজশাহী বিভাগের উপ-পরিচালক ওহিদুল ইসলামের নির্দেশনায় এক চেষ্টা করে আগুন নিয়ন্ত্রনে আনে। এরপর ২০মিনিট ড্যাম্পিং এর কাজ চলে। অগ্নিকান্ডে দুলাল হোসেনের প্রায় ৫ লাখ টাকার মালামাল পুড়ে যায়। শফিকুল ইসলামের ২ লাখ টাকার ও খাদেমুল ইসলামের ৩ লাখ টাকার মালামাল পুড়ে যায়।

Development by: webnewsdesign.com