রাজশাহীতে অটোরিকশা ছিনতাইয়ের পর চালককে ছুরিকাঘাতে হত্যার পরে মাটি চাপা, আটক ৩

সোমবার, ২১ অক্টোবর ২০২৪ | ৬:৪২ অপরাহ্ণ

রাজশাহীতে অটোরিকশা ছিনতাইয়ের পর চালককে ছুরিকাঘাতে হত্যার পরে মাটি চাপা, আটক ৩
apps

রাজশাহী নগরীতে অটোরিকশা ছিনতাইয়ের পর চালককে হত্যা করে লাশ মাটিচাপা দেওয়া হয়েছে। গত রবিবার (২০ অক্টোবর) দিবাগত রাতে রাজশাহীর এয়ারপোর্ট থানার ভুগরইল গ্রামে এ ঘটনা ঘটে। নিহত অটোরিকশাচালকের লাশ একটি কালাই খেতে পুঁতে রাখা অবস্থায় সোমবার (২১ অক্টোবর) বেলা ১১টার দিকে মহানগরীর ভোলাবাড়ি স্কুল সংলগ্ন খেত থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত ওই অটো চালকে নাম সিরাজুল ইসলাম (৬৫)। নওগাঁর মহাদেবপুর উপজেলার কাঞ্চন গ্রামে তার বাড়ি। তাকে হত্যার অভিযোগে তিনজনকে আটক করা হয়েছে। আটকৃতরা হলেন- রাতুল, ফিরোজ ও শুভ। রাজশাহীতেই তাদের বাড়ি বলে জানিয়েছেন এয়ারপোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিন আকতার।

তিনি জানান, রোববার দিবাগত রাতে এই তিনজন অটোরিকশাচালক সিরাজুল ইসলামকে হত্যা করে লাশ পুঁতে রাখে। এরপর তারা সিরাজুলের অটোরিকশা নিয়ে চলে যায়। সোমবার সকালে রাজশাহীর গোদাগাড়ীতে গিয়ে তারা অটোরিকশাটি বিক্রির চেষ্টা করে। এ সময় তাদের কথাবার্তা সন্দেহজনক মনে হলে লোকজন তাদের আটকে রেখে পুলিশে খবর দেন। পরে গোদাগাড়ী থানা-পুলিশ তাদের হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ করলে হত্যাকাণ্ডের বিষয়টি উঠে আসে।

এরপর বিষয়টি এয়ারপোর্ট থানা-পুলিশকে অবহিত করা হয়। পরে ওই তিনজনের দেখানো স্থান থেকে লাশ উদ্ধার করা হয়। কলাই খেতে মাটিচাপা দিয়ে পুঁতে রাখা হয়েছিল সিরাজুলের লাশ। এর আগে শরীরের বিভিন্ন স্থানে ছুরিকাঘাত করে তার মৃত্যু নিশ্চিত করা হয়।

ওসি শাহিন আকতার জানান, নিহত ব্যক্তির লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে। এ নিয়ে থানায় হত্যা মামলা করার প্রক্রিয়া চলছে।

Development by: webnewsdesign.com