রাজবাড়ী বালিয়াকান্দিতে কিশোরের লাশ উদ্ধার

রবিবার, ২৬ জুন ২০২২ | ৩:২৭ অপরাহ্ণ

রাজবাড়ী বালিয়াকান্দিতে কিশোরের লাশ উদ্ধার
apps

রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার নবাবপুর ইউনিয়নের বড় হিজলি গ্রামের একটি পাটক্ষেত থেকে বাঁদল (১৫) নামে এক কিশোরের লাশ উদ্ধার করেছে পুলিশ। সে নবাবপুর ইউনিয়নের বড় হিজলী গ্রামের হুমায়ন মোল্লার ছেলে। পড়ালেখা ছেড়ে দিয়ে কিছুদিন ঘন্টা চুক্তিতে রাজমিস্ত্রীর কাজ করতো। বেশ কিছুদিন আগে সেই কাজ করা বন্ধ করে দিয়েছে। সে মাদকাসক্ত ছিল বলে জানা গেছে। আজ রবিবার সকালে স্থানীয়দের সংবাদের ভিত্তিতে পুলিশ তার মরদেহ উদ্ধার করেন।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, রবিবার সকালে স্থানীয় এক ব্যক্তি ঘাট কাটতে গেলে ক্ষেতে মৃতদেহটি দেখতে পায়। পরে স্থানীয়দের জানালে তারা বালিয়াকান্দি থানা পুলিশকে খবর দেয়। পুলিশ এসে নিহতের বিভিন্ন স্থানে ক্ষত ও যৌনাঙ্গ কাটা অবস্থায় লাশটি উদ্ধার করে মর্গে প্রেরণ করেছেন।
নিহতের পরিবার জানায়, শনিবার সন্ধ্যায় বাদল বাড়ি থেকে বের হয়। পরে আর রাতে বাড়ি ফেরেনি। স্থানীয়দের সংবাদের ভিত্তিতে তারা খুনের সংবাদ জানতে পারে। পরিবারের পক্ষ থেকে বালিয়াকান্দি থানায় মামলা দায়ের করা হবে বলে জানায় পরিবারের সদস্যরা।

রাজবাড়ীর পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামান বলেন, বাদলকে খুন করা হয়েছে প্রাথমিকভাবে সেটি নিশ্চিত হয়েছি। হত্যাকান্ডের কারণ উদঘাটন করতে এর বেশি কিছু বলা এই মূহূর্তে সম্ভব নয়। দ্রæত সময়ের মধ্যেই হত্যাকান্ডের কারণ উদঘাটন করা হবে বলে জানান তিনি।

Development by: webnewsdesign.com